তিন দিনব্যাপী ৬ষ্ঠ ঢাকা বাইক শো-২০২২ উদ্বোধন
তিন দিনব্যাপী ৬ষ্ঠ ঢাকা বাইক শো-২০২২ উদ্বোধন

সংগৃহীত ছবি

তিন দিনব্যাপী ৬ষ্ঠ ঢাকা বাইক শো-২০২২ উদ্বোধন

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকায় সেমস গ্লোবাল ইউএসএ-এর আয়োজনে বৃহস্পতিবার (২৩ জুন) উদ্বোধন হয়েছে ‘৬ষ্ঠ ঢাকা বাইক শো-২০২২’। বাইকপ্রেমীদের জনপ্রিয় এই প্রদর্শনী করোনা মহামারির জন্যে গত দুই বছর পর বন্ধ ছিল।

রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার, বসুন্ধরায় (আইসিসিবি) ঢাকা বাইক শো অনুষ্ঠিত হচ্ছে। একইসঙ্গে অনুষ্ঠিত হচ্ছে ‘১৫তম ঢাকা মোটর শো ২০২২’, ‘৫ম ঢাকা অটোপার্টস শো- ২০২২’ এবং ‘৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো- ২০২২’।

২৩-২৫ জুন তিন দিনব্যাপী এসব প্রদর্শনী চলবে।

প্রদর্শনীতে দর্শনার্থীদের নজর কেড়েছে উত্তরা মোটরস লিমিটেডের গ্রামীণ জনপদের জন্যে তিন চাকার অ্যাম্বুলেন্স। যার আনুমানিক মূল্য সাড়ে ৬ লাখ টাকা। দর্শনার্থী শফিউল আযম বলেন, আমি আমার এলাকার স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের জন্যে দুইটি অ্যাম্বুলেন্স কিনব। এ অ্যাম্বুলেন্স দাম ও মানের সঙ্গে মানানসই হয়েছে।

এই প্রদর্শনী আয়োজনের বিষয়ে মেহেরুন এন ইসলাম বলেন, কোভিড-১৯ মহামারির কারণে ২০২০ ও ২০২১ সালে ঢাকা মোটর শো আয়োজন করা সম্ভব হয়নি। এই মহামারির কারণে সারা বিশ্বের ইভেন্ট ও এক্সিবিশন সেক্টর ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এবার মহামারির প্রাদুর্ভাব কমে যাওয়ায় আমরা ঘুরে দাঁড়াতে চাইছি এবং আমাদের প্রতিষ্ঠান 'সেমস গ্লোবাল ইউএসএ’ এই বছর প্রতিষ্ঠার ৩০ বছরে পা দিতে যাচ্ছে। তাই আমরা বড় পরিসরে ঢাকা মোটর শো আয়োজন করছি।

যৌথভাবে একই সময়ে অনুষ্ঠিতব্য এসব প্রদর্শনীতে ভারত, মালয়েশিয়াসহ আরও ১৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ড, ২৮৭টি প্রদর্শক, ৫৩০টি বুথের মাধ্যমে অংশ নিচ্ছে।

news24bd.tv/কামরুল