ঠাকুরগাঁওয়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা
ঠাকুরগাঁওয়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

ঠাকুরগাঁওয়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

অনলাইন ডেস্ক

ঠাকুরগাঁও সদর উপজেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া মেসার্স এ কে ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে বাৎসরিক এ হালখাতা অনুষ্ঠিত হয়।

গড়েয়া মেসার্স এ কে ট্রেডার্সের কর্ণধার কিং ব্র্যান্ড সিমেন্টের ডিলার আনোয়ারুল হক আনুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ হালখাতায় আলোচনা সভা ও সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের দিনাজপুর এরিয়া ম্যানেজার হাফিজুর রহমান, ঠাকুরগাঁও সদর টেরিটরি অফিসার মো. ইসরাফিল হোসেন ও রানীশংকৈল টেরিটরি অফিসার মোহাম্মদ মহসীন আলী।

 

এছাড়া জেলার কিং ব্র্যান্ড সিমেন্টের বিক্রেতা, ক্রেতা ও সুশীল সমাজের প্রতিনিধিরা হালখাতায় উপস্থিত ছিলেন।

হালখাতা অনুষ্ঠানে বক্তারা বলেন, কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে ও মানে সেরা সিমেন্ট। নতুন প্রযুক্তি ও উন্নত কাঁচামালের মাধ্যমে এ সিমেন্ট তৈরি করা হয়। উন্নতমানের কিং ব্র্যান্ড সিমেন্টের মাধ্যমে দেশের অনেক গুরুত্বপূর্ণ অবকাঠামো তৈরি করা হচ্ছে। মানুষ শতভাগ বিশ্বাস ও আস্থা রেখেই তাদের স্বপ্নের বাসস্থান গড়তে আমাদের সিমেন্ট ব্যবহার করছে।  

হালখাতা অনুষ্ঠানে বাৎসরিক সেরা কিং ব্র্যান্ড সিমেন্ট বিক্রেতাদের মধ্যে তিনজন বিক্রেতাকে পুরস্কৃত করা হয়। এছাড়া এসময় আরও ৩০ জন বিক্রেতাকে উপহার দেওয়া হয়।

এ জেলায় কিং ব্র্যান্ড সিমেন্টের সর্বোচ্চ বিক্রেতা হিসেবে প্রথম পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন জিতে নিয়েছে সাজিত ট্রেডার্স। দ্বিতীয় পুরস্কার হিসেবে মাইক্রোওয়েভ ওভেন জিতেছে ভূল্লী বাজারের রিয়াদ ট্রেডার্স। আর জাঠিভাঙ্গার সাব্বির ট্রেডার্স জিতেছে তৃতীয় পুরস্কার ননস্টিকি ফ্রাইপ্যান।

news24bd.tv তৌহিদ