ঝিনাইদহে র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' ডাকাত সর্দার নিহত

প্রতীকী ছবি

ঝিনাইদহে র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' ডাকাত সর্দার নিহত

শেখ রহুল আমিন,ঝিনাইদহ

ঝিনাইদহে র‌্যাবের সাথে কথিত 'বন্দুকযুদ্ধে' আন্ত জেলা ডাকাত দলের সর্দার আমিরুল ইসলাম ওরফে পচা (৪৩) নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জন র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি ডবল ব্যারেল ওয়ান সুটার গান সহ দুই রাউন্ড গুলি। গতকাল মঙ্গলবার রাত সোয়া ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে ।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ এ খবর নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তি হরিনাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে আমিরুল ইসলাম পচা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, অপহরণ, চাঁদাবাজির ১৩ টি বেশীর মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।

কোম্পানী কমান্ডার জনান, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার গুড়পাড়া-ভাতুড়িয়া সড়কে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে পৌছালে ডাকাত দলের সদস্যরা র‌্যাব উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

এতে আহত হন ৩জন র‌্যাব সদস্য। পরে র‌্যাবও পাল্টা গুলি চালায়। অন্তত ২০ মিনিট উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় পরে ডাকাত দলের একজন আহত হয় বাকিরা পালিয়ে যায়। গুলি বিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা হাসপাতালে নেওয়া হলে, সেখানে সে মারা যায়। ঘটনাস্থল থেকে ডবল ব্যারেল ওয়ান সুটার গানসহ দুই রাউন্ড গুলি ও একটি হাসুয়া পাওয়া যায় বলে দাবি করেছেন র‌্যাবের এ কর্মকর্তা।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর