স্বামীকে ‘মৃত’ দেখিয়ে ব্যাংকের টাকা তুলে নিলো পরকীয়ায় আসক্ত স্ত্রী!
স্বামীকে ‘মৃত’ দেখিয়ে ব্যাংকের টাকা তুলে নিলো পরকীয়ায় আসক্ত স্ত্রী!

প্রতীকী ছবি

স্বামীকে ‘মৃত’ দেখিয়ে ব্যাংকের টাকা তুলে নিলো পরকীয়ায় আসক্ত স্ত্রী!

অনলাইন ডেস্ক

স্বামীর জাল মৃত্যু সনদ বানিয়ে ব্যাংকে রাখা ২৬ লাখ টাকাসহ সব সম্পত্তি আত্মসাতের অভিযোগ উঠেছে পরকীয়ায় আসক্ত এক গৃহবধূর বিরুদ্ধে। বৃহস্পতিবার  এ ঘটনা কেন্দ্র করে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদ জেলার কুলি এলাকায়। খবর আনন্দবাজার পত্রিকা

বছর পাঁচেক আগে কুলি অঞ্চলের বাসিন্দা নুরজামাল কাজ নিয়ে সৌদি আরবে যান। কয়েক মাস আগে তিনি বাড়ি ফিরেন।

কয়েক দিন পর টাকা তোলার জন্য ব্যাংকে গিয়ে নুরজামালের চক্ষু চড়কগাছ। ওই ব্যাংকে গচ্ছিত রাখা তার সব টাকা তুলে নেয়া হয়েছে বলে জানায় কর্তৃপক্ষ।

মাথায় আকাশ ভেঙে পড়ে নুরজামালের। এটা কীভাবে সম্ভব? ব্যাংক ম্যানেজার নুরজামালকে জানান, অনেক দিন আগেই নাকি তার মৃত্যু হয়েছে!

স্বামী গত হয়েছেন, এই মর্মে সনদ জমা দেন তার স্ত্রীই। তিনি নমিনি থাকার সুবাদে স্বামীর সব জমানো অর্থ ব্যাংক থেকে তুলে নিয়েছেন। ব্যাংক ম্যানেজারের এই কথা শুনে কার্যত কপালে হাত নুরজামালের। নুরজামাল ছোটেন থানায়।

নুরজামালের অভিযোগ, তিনি প্রবাসে থাকার সময় অন্য যুবকের সঙ্গে শাহিনা খাতুন পরকীয়ায় লিপ্ত ছিলেন। জাল মৃত্যু সনদ দেখিয়ে ব্যাংকে জমানো টাকা, বীমার টাকা এমনকি স্থাবর সম্পত্তিও নিজের নামে করে নিয়েছেন। এখন স্ত্রী তার কাছে থাকে না।

অন্যদিকে, স্ত্রীর বিরুদ্ধে একের পর এক প্রশাসনিক দপ্তরে অভিযোগ জানিয়েও কোনো সুরাহা হচ্ছে না বলে অভিযোগ নুরজামালের। তিনি স্ত্রী শাহিনাসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। স্ত্রীকে গ্রেফতারের দাবি জানান তিনি। এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

news24bd.tv/আলী