শেরপুর থেকে ফুলপুরে বন্যার পানিতে ভেসে আসলো লাশ

প্রতীকী ছবি

শেরপুর থেকে ফুলপুরে বন্যার পানিতে ভেসে আসলো লাশ

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে বন্যার পানিতে ভেসে আসা ইব্রাহিম খলিল (৪৫) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর একটার দিকে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বাইরাখালী এলাকার মালিঝি নদী থেকে ভাসমান অবস্থায় থাকা মরদেহটি উদ্ধার করা হয়। সে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বালুঘাটা গ্রামের মো. ইয়াকুব আলী মুন্সীর ছেলে।  

বিষয়টি নিশ্চিত করেন ফুলপুর মডেল থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, শুক্রবার দুপুরে উপজেলার ভাটপাড়া মালিজী নদীর বাইরাখালি ব্রীজের নিচে একটি লাশ ভেসে আছে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয় আব্বাস আলীর জমিতে বন্যার পানিতে ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে উদ্ধার করা হয়। যুবকের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরে মৃত ব্যক্তির পরনের কাপড়, চশমা, চাবিসহ অন্যান্য আলামত দেখে আত্মীয় স্বজনরা লাশ শনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।
ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নিহতের স্বজনরা জানান, গত ৯ জুন বৃহস্পতিবার সকাল দশটার দিকে ইব্রাহিম খলিল তার শশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নকলা এবং নালিতাবাড়ী থানার মধ্যবর্তী মালিঝি (ভোগাই) নদী পার হওয়ার সময় নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন। পরবর্তীতে নকলা এবং নালিতাবাড়ী, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস খোঁজাখুঁজি করেও লাশের কোন সন্ধান পায়নি।

news24bd.tv/desk 

এই রকম আরও টপিক