বন্যায় আওয়ামী লীগ পদ্মা সেতু নিয়ে ব্যস্ত : দুলু
বন্যায় আওয়ামী লীগ পদ্মা সেতু নিয়ে ব্যস্ত : দুলু

সংগৃহীত ছবি

বন্যায় আওয়ামী লীগ পদ্মা সেতু নিয়ে ব্যস্ত : দুলু

অনলাইন ডেস্ক

বন্যায় মানুষ ভেসে যাচ্ছে, খাবার পাচ্ছে না। চিকিৎসা পাচ্ছে না, সেদিকে সরকারের কোনো নজর নেই। তারা এখন পদ্মা সেতু নিয়ে ব্যস্ত বলে জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, তারা উন্নয়নের শ্লোগান দিচ্ছে।

দুর্নীতি করার জন্য শুধু বড় বড় প্রজেক্ট করছে, যেখান থেকে লুটপাট করতে পারবে। সাধারণ জনগণের জন্য কিছুই করছে না। আওয়ামী লীগ সিলেটবাসীর এই দুঃসময়ে বন্যার্তদের পাশে নেই।

শুক্রবার সকালে সিলেট দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানের আর্থিক সহযোগিতায় ও জেলা বিএনপির ব্যবস্থাপনায় বন্যার্তদের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়।

দুল বলেন, তিনদিন আগে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে সিলেট ঘুরে গেছেন। তিনি সার্কিট হাউজে মন্ত্রী-এমপিসহ বড় বড় কর্মকর্তাদের সঙ্গে মিটিং করেছেন। আর সাতজন মানুষকে নিয়ে গিয়ে লোক দেখানো ৭টা প্যাকেট তুলে দিয়ে গেছেন। ২০০৪ সালে যখন বন্যা হয়েছিল, তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া এসে নিজ হাতে আপনাদের খাদ্য সহায়তা দিয়ে গিয়েছিলেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।

এ সময় সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী সাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক কোহিনুর আহমদসহ বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
news24bd.tv/আলী