এবার নেত্রকোনায় স্বপ্ন-পদ্মা-সেতু
এবার নেত্রকোনায় স্বপ্ন-পদ্মা-সেতু

এবার নেত্রকোনায় স্বপ্ন-পদ্মা-সেতু

অনলাইন ডেস্ক

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের আগ মূহূর্তে এবার নেত্রকোনায় এক সঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি মা। এই তিন সন্তানের জনক শেখ সাদী শুক্রবার রাত ৯টার দিকে জানান, পদ্মা সেতু চালুর আগ মূহূর্তে এক সঙ্গে তিন সন্তান জন্ম নেওয়ায় স্বজনরা খুশিতে তার সন্তানদের নাম রেখেছেন স্বপ্ন, পদ্মা ও সেতু।

জানা গেছে, নেত্রকোনা পৌরসভার মোক্তারপাড়ার একটি প্রাইভেট হাসপাতালে বৃহস্পতিবার রাতে একসঙ্গে তিন সন্তান জন্ম দেন রমেনা আক্তার হাসি নামে এক প্রসূতি। তার স্বামীর নাম শেখ সাদী।

তিনি একটি বেসরকারি সংস্থার কর্মকর্তা। নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মাঘান শিয়াধার ইউনিয়নের খুরশিমুল দাসপাড়া গ্রামে তাদের বাড়ি। তিন সন্তানের বাবা শেখ সাদী জানান, প্রায় চার বছর আগে তাদের বিয়ে হয়। এর আগে তাদের আর কোনো সন্তান জন্ম নেয়নি। এই প্রথম জন্ম নিল তাদের তিন সন্তান। এর মধ্যে একজন ছেলে ও দুইজন কন্যা সন্তান।

শুক্রবার রাত ৯টার দিকে ওই হাসপাতালের সিনিয়র নার্স সুইটি আক্তার জানান, অস্ত্রোপচারের মাধ্যমে ওই তিন শিশুর প্রসব করানো হয়। অস্ত্রোপচার করেন ডা. আফরিন সুলতানা। তাকে সহযোগিতা করেন ডা. মাকসুদুর রহমান।

তিনি আরও বলেন, তিন নবজাতক ও তাদের মা এখন সুস্থ আছে। জন্মের পর তিন নবজাতককে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানো হয়েছে। চিকিৎসক বলেছেন, তাদের অবস্থা ভালো। শিশুরা স্বাভাবিকভাবেই মায়ের বুকের দুধ খাচ্ছে।

রমেনা আক্তার হাসি ও শেখ সাদী দম্পতি দুজনই এক সঙ্গে তিন সন্তান পেয়ে দারুণ খুশি। তারা সন্তানদের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন। তিন সন্তানের জনক শেখ সাদী বলেন, খবর পেয়ে সব আত্মীয়-স্বজন খুশিতে হাসপাতালে ভিড় করছেন। আমি নাম রাখার আগেই তারা সন্তানদের নাম স্বপ্ন, পদ্মা ও সেতু ডাকতে শুরু করেন।

news24bd.tv তৌহিদ