রাজবাড়ীতে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত
রাজবাড়ীতে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত

রাজবাড়ীতে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত

রাজবাড়ীতে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম শামীম, রাজবাড়ী

রাজবাড়ীতে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা ১৪২৯ অনুষ্ঠিত হয়েছে। আজ শ‌নিবার দিনব্যাপী রাজবাড়ীর টিনপ‌ট্টি এলাকায় মেসার্স ডিউক এন্টারপ্রাইজে হালখাতা অনু‌ষ্ঠিত হয়। পদ্মা সেতুর উ‌দ্বোধ‌নের দি‌নে শুভ হালখাতার আ‌য়োজন ক‌রেন বসুন্ধরা সিমেন্টের রাজবাড়ী জেলার পরিবেশক মেসার্স ডিউক এন্টারপ্রাইজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর ফরিদপুর ডিভিশনাল সেলস ম্যানেজার হুমায়ুন কবির।

বিশেষ অতিথি ছিলেন ফ‌রিদপুর এরিয়া সেলস ম্যানেজার মীর দারজা‌লি আহ‌ম্মেদ, সিমেন্ট সেক্টরের প্রতিনিধি ও রাজবাড়ী টেরিটোরি সেলস সৈয়দ আব্দুল্লাহ আল হা‌মিম। হালখাতা অনুষ্ঠা‌নের সভাপতিত্ব করেন মো রইচ উ‌দ্দিন ডিউক।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বসুন্ধরা সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুনগত মানের কারণেই বসুন্ধারা সিমেন্ট রাজবাড়ীর জেলার শীর্ষে রয়েছে।

বসুন্ধরা সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে। ফলে ভোক্তা সাধারণের কাছে এ সিমেন্টের প্রতি আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মানের ক্ষেত্রে কোন ছাড় দেয়না বসুন্ধরা সিমেন্ট। সেই সঙ্গে মানের দিক থেকে আরো উন্নত করা হবে। এছাড়াও দেশের বৃহত্তম পদ্মা সেতু, কৃষি বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রতিষ্ঠান, রাস্তা, ব্রিজে গুরুত্বপূর্ণ স্থাপনায় এখন বসুন্ধরা সিমেন্টর চাহিদা দিনদিন বাড়ছে।  

এ বছর রাজবাড়ী‌তে বসুন্ধরা সিমেন্টের ৫ জন সেরা বিক্রেতা নির্বাচিত হয়েছেন। নির্বা‌চিত‌দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে অর্ধশত রিটেইলার উপস্থিত ছিলেন। তাদের সবাইকেই এসময় বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়।  

news24bd.tv/রিমু