পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেক কাটল জাতীয় ক্রিকেট দল
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেক কাটল জাতীয় ক্রিকেট দল

সংগৃহীত ছবি

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেক কাটল জাতীয় ক্রিকেট দল

অনলাইন ডেস্ক

বাঙালি জাতির দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটলো আজ ২৫ জুন। আজ দুয়ার খুলেছে পদ্মা সেতুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে উন্মোচিত হলো যোগাযোগের নতুন দিগন্ত। দেশের বাইরে থাকা জাতীয় দলের ক্রিকেটাররা এই দিনটিকে উদযাপন করলো একটু অন্যভাবে।

সুদূর ক্যারিবিয়ানে কেক কাটলেন সাকিব-তামিমরা।  

কেক কাটার আয়োজনে মধ্যমণি ছিলেন টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। আরো ছিলেন মুমিনুল, তামিম, লিটন, মোসাদ্দেক, মিরাজ, নুরুল, এবাদত, তাইজুল, এনামুলসহ দলের প্রত্যেকে। কোচিং স্টাফরাও অংশগ্রহণ করেন। ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার চলতি টেস্ট সিরিজের নামকরণও করা হয়েছে পদ্মা সেতুর নামে।  

বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে সে অনুষ্ঠানের ছবি আপলোড করা হয়েছে। পরবর্তীতে বিশেষ ভিডিওবার্তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান সাকিব ও তামিম।  

সাকিব বলেন, ‘অসংখ্য ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে।  বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। আমার মতে, এই সেতু দক্ষিণাঞ্চলের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করবে। এছাড়া এই সেতু পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যেটা মাননীয় প্রধানমন্ত্রীর কারণেই পূরণ করা সম্ভব হয়েছে। সে জন্য তাকে ধন্যবাদ জানাই। আশা করছি, এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে। ’ 

তামিম বলেন, এই সেতু বাংলাদেশের জন্য এটা একটা বিশাল বড় প্রাপ্তি। এমন একটা সময় ছিলো যখন আমরা নিশ্চিত ছিলাম না এই সেতু হবে কি হবে না। কিন্তু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সেই অসাধ্যকে সাধন করে দেখিয়েছেন। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ। তিনি আরো বলেন, পদ্মা সেতু তৈরিতে যাদের অক্লান্ত পরিশ্রম ছিলো তাদেরকেও অসংখ্য ধন্যবাদ। আমার আর বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ। ’ 

News24bd.tv/মল্লিকা