পদ্মা সেতু দেখতে গিয়ে পদ্মার জলে নিখোঁজ ছাত্রলীগ নেতা

পদ্মা সেতু দেখতে গিয়ে পদ্মার জলে নিখোঁজ ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক

ভোলার চরফ্যাশন উপজেলা থেকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে এসে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে ট্রলার উল্টে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন।

শনিবার (২৫ জুন) রাতে চরফ্যাশন উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়।

নিখোঁজ চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা একে এম মজির উদ্দিনের ছেলে আল আফছার তামিম (২৬)।

তিনি তামিম চরফ্যাশন সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

জানা গেছে, আজ শনিবার দুপুরে আল আফছার তামিম ও চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ বিআইডব্লিউটিএর সহকারী পরিচালক শরিফ ইসলাম, চরফ্যাশনের যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুনসহ ৬ জন পদ্মা নদীতে পড়ে যান। এ সময় অন্য ট্রলার ও স্পিডবোড এসে মেহেদী হাসান সোহাগসহ পাঁচজনকে আহত অবস্থায় উদ্বার করেন। পরে আহতরা শ্রীনগর ষোলগর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ জানান, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চরফ্যাশন থেকে শুক্রবার (২৪ জুন) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে আমরা উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাসরিফ-৪ লঞ্চে করে পদ্মা সেতুর উদ্বোধনস্থলে আসি। এ সময় উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ছয়জন ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য একটা ট্রলারে ওঠা হয়।

তিনি আরও জানান, আজ শনিবার দুপুরে মাওয়া ঘাটে পৌঁছানোর প্রায় পাঁচ মিনিট আগেই প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। এ সময় পাশে থাকা অন্য ট্রলার ও স্পিডবোট এসে সভাপতিসহ পাঁচজনকে উদ্ধার করেন। তবে ট্রলারে থাকা চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফছার তামিম এখনো নিখোঁজ রয়েছেন।

চরফ্যাশন উপজেলা পৌর আওয়ামী লীগের সারাধাণ সম্পাদক মনির আহমেদ শুভ্র বলেন, শুক্রবার (২৪ জুন) তামিমসহ ৬ জন পদ্মা সেতু দেখতে যান। মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে ট্রলার উল্টে যায়। এ সময় পাঁচজনকে উদ্ধার করেন স্থানীয়রা। তবে তামিম এখনো নিখোঁজ রয়েছেন।

মাওয়া নৌ পুলিশের ইনচার্জ আবু তাহের বলেন, এ খবরটি আমিও শুনছি যে পদ্মা নদীতে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে কোনো নির্ভরযোগ্য সূত্রে তথ্য পাচ্ছি না। যতটুকু শুনেছি কাঁঠালবাড়ীর হাজারা চ্যানেলের ওইদিকে এ ঘটনা ঘটেছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক