বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১
বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

সংগৃহীত ছবি

বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

অনলাইন ডেস্ক

বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার অভিযুক্ত পলাতক আসামি শিমুলকে (২০) গ্রেফতার করেছে র‍্যাব। রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে গ্রেফতার করে বলে জানায় র‍্যাব। গ্রেফতারকৃত আসামী উপজেলার বড় সাইল বুদারবাজারের মো. জালালের ছেলে।  

মামলার সুত্রে জানা গেছে, গত বছরের ১৯ ডিসেম্বর এক বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে স্থানীয় ইসলামি জলসা শোনার প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে আসে শিমুল।

পরে পালাক্রমে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। ঘটনার কয়েক মাস পর ওই শিশুর মধ্যে শারীরিক পরিবর্তন লক্ষ্য করে তার পরিবার। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তখন চিকিৎসকরা তাকে সাড়ে তিন মাসের অন্তঃসত্ত্বা বলে জানান। এরপর ভুক্তভোগীর বোন সিংড়া থানায় একটি গণধর্ষণ মামলা করেন। আসামি শিমুল ঘটনার পর থেকে পলাতক ছিল।  

এই বিষয়ে র‍্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বলেন, নাটোরের চৌগ্রামবাজার এলাকায় র‍্যাব ৫-এর একটি দল অভিযান চালিয়ে পলাতক আসামি শিমুলকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ওই ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান তিনি। পরবর্তীতে শিমুলকে সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিংড়া থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান,ধর্ষণের মামলার আসামি শিমুলকে আদালতে পাঠানো হয়েছে।  

News24bd.tv/ মল্লিকা