অভিনয়ে কাজ পাইয়ে দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ
অভিনয়ে কাজ পাইয়ে দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ

সংগৃহীত ছবি

অভিনয়ে কাজ পাইয়ে দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

জনপ্রিয় মালয়ালম অভিনেতা ও প্রযোজক বিজয় বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে কাজ পাইয়ে দেওয়ার নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। গত ২২ জুন এরনাকুলাম দক্ষিণ পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে গিয়েছিলেন বিজয় বাবু। এরপর কেরালা হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন তিনি।

বিজয় বাবুর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ করেছেন ইন্ডাস্ট্রিরই এক উঠতি অভিনেত্রী। ভুক্তভোগীর দাবি, কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে যৌন হেনস্থা করেছেন তিনি। এর আগে সেই ‘মিটু’ আন্দোলনের সময় থেকে বিজয়ের বিরুদ্ধে বেশ কয়েকবার যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

অন্তর্বর্তী জামিন দেওয়ার সময় কেরালা হাইকোর্টের নির্দেশ, রাজ্য থেকে বাইরে যেতে পারবেন না বিজয় বাবু। এমনকী তাঁর পাসপোর্টও জমা রাখা হয়েছে। তদন্তকারী সংস্থাকে আদালত সোমবার থেকে ৩ জুলাই পর্যন্ত ফের জেরা করার নির্দেশ দিয়েছে।  

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ছাড়া পেলেও আগামী ৩ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিজয়কে জিজ্ঞাসাবাদ করবে তদন্তকারীরা। বিজয় বাবুর পাশে রয়েছে মালয়ালম মুভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন।

এদিকে, বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগকারী তরুণীর নাম-পরিচয় প্রকাশ্যে আনারও অভিযোগ রয়েছে। সোশ্যাল মিডিয়াতে বিজয় বাবু তার নাম ফাঁস করেছেন। এপ্রিলের শেষে দুবাই গিয়েছিলেন বিজয় বাবু। সেই সময়ই বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী।

কোচি পুলিশ বিজয় বাবুর বিরুদ্ধে মামলা রুজু করার পরই দেশ ছেড়ে পালিয়ে গিয়েছিলেন বিজয় বাবু । ১ জুন কোচি ফিরে আসেন তিনি। প্রায় ৩৯ দিন দেশের বাইরে ছিলেন তিনি। বিজয় বাবুর বিরুদ্ধে ওই অভিনেত্রী অভিযোগ করেছেন, এরনাকুলামে নিজের অ্যাপার্টমেন্টে একাধিকবার তাঁকে কাজ পাইয়ে দেওয়ার নামে শারীরিক সম্পর্ক করেছেন।

news24bd.tv/কামরুল