পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের বাড়িতে হামলা -ভাঙচুর
পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের বাড়িতে হামলা -ভাঙচুর

সংগৃহীত ছবি

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের বাড়িতে হামলা -ভাঙচুর

অনলাইন ডেস্ক

পদ্মা সেতুর নাট খুলে টিকটক করা যুবক বাইজীদকে ৭ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। এদিকে বাইজীদের পটুয়াখালীর গ্রামের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে একদল লোক। জেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামে মৃধা বাড়িতে সোমবার বিকেল ৫টার দিকে হামলা চালানো হয়। এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার উপপরিদর্শক (এসআই) ছলিমুর রহমান।

তিনি বলেন, বাইজীদদের ঘরের টিনে কোপানো হয়েছে। ভাঙচুর করা হয়েছে কিছু মালামাল। সবার সঙ্গে কথা বলছি। বিস্তারিত পরে জানাতে পারব।

বাইজীদের মেজ ভাবি হাদিসা বেগম বলেন, ৮/৯টি মোটরসাইকেলে করে ২০/২৫ জন সন্ত্রাসী আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় বড় বড় রামদা, দা, কুড়াল দিয়ে ঘরের সামনের ও পশ্চিম পাশের টিনে কোপানো হয়। এক পর্যায়ে সন্ত্রাসীরা ঘরে ঢুকে মালামাল তছনছ করে।

হাদিসা বেগম জানান, তার স্বামী সোহাগ মৃধা পটুয়াখালী শহরে ফায়ার সার্ভিস অফিসে কর্মরত। তবে এদিন তিনি ঢাকায় অবস্থান করছেন। ঘরে তিনি ও তার ৩ বছর বয়সী মেয়ে ফাতিমাতুজ্জোহরা ছিল।

প্রতিবেশী জাহেদা আক্তার বলেন, টিন ভাঙচুর ও কোপানোর শব্দ শুনে দৌড়ে এসে দেখি ২০ থেকে ২৫ বছর বয়সী অনেকগুলো ছেলে ঘরের টিন ভাঙচুর করে। তাদের কথাকার্তায় পটুয়াখালীর আঞ্চলিকতা ছিল।

জাহেদা জানান, হাদিসা ভাবির স্বামী সোহাগের নতুন মোটরসাইকেলও ভাঙচুর করা হয়েছে।

ওই ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার মিজানুর রহমান বলেন, চৌকিদারকে ওই বাড়িতে পাঠিয়েছি। স্থানীয়দের সঙ্গে আলাপ করে জানা গেছে, যারা এ হামলা ও ভাঙচুর করেছে তারা সবাই অপরিচিত। তবে সোহাগের স্ত্রী বলেছেন, সন্ত্রাসীদের দেখলে তিনি কয়েকজনকে চিনতে পারবেন।

আরও পড়ুন : পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের ৭ দিনের রিমান্ড

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘ঘটনা শুনে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তারা প্রাথমিকভাবে তথ্য উপাত্ত সংগ্রহ করছে। প্রত‌্যক্ষদর্শীর বক্তব্য সংগ্রহ করছে। পরবর্তিতে আমরা বিস্তারিত জানাতে পারব। ’

পদ্মা সেতুতে যান চলাচল শুরুর দিন রোববার রেলিংয়ের নাট খোলার ভিডিও টিকটকে ছড়িয়ে সন্ধ্যায় রাজধানী থেকে সিআইডির হাতে গ্রেপ্তার হন বাইজীদ। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। এই মামলায় তাকে ৭ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।
news24bd.tv/আলী