সোহানের ফিফটি, ইনিংস পরাজয় এড়াল বাংলাদেশ
সোহানের ফিফটি, ইনিংস পরাজয় এড়াল বাংলাদেশ

সংগৃহীত ছবি

সোহানের ফিফটি, ইনিংস পরাজয় এড়াল বাংলাদেশ

অনলাইন ডেস্ক

ইনিংসে হারের শঙ্কা নিয়ে চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমেছিল বাংলাদেশ। তৃতীয় দিনে বৃষ্টিতে খেলা বন্ধ হবার আগে ক্যারিবীয়দের দেয়া ১৭৪ রান থেকে ৪২ রান পিছিয়ে ছিল বাংলাদেশ।

আজ চতুর্থ দিনের খেলা শুরু হতে বিলম্ব হয়েছে বৃষ্টির জন্য। প্রথম সেশনের পর মধ্যাহ্ন বিরতির পরও খেলা শুরু হতে লেগে গেল বেশ খানিকক্ষণ।

স্থানীয় সময় বিকেল ৩টায় দিনের খেলা শুরু হলেও জানিয়ে দেয়া হয়েছে ৩২ ওভারের বেশি সম্ভব না আজকের দিনে। ব্যাট করতে নামেন আগের দিন ১৬ রানে অপরাজিত থাকা নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজ (০)।

চতুর্থ দিনে খেলা শুরুর পর বেশিক্ষণ টিকতে পারেননি মিরাজ। মাত্র ৪ রান করে আলজারি জোসেফের বলে ক্যাচ দেন জশুয়া দ্য সিলভার হাতে।

মিরাজ বিদায় নেয়ার পর আক্রমণাত্মক হয়ে ওঠেন সোহান। তবে ব্যাট করতে নামা এবাদত হোসেন রেয়মন রেইফারের বলে ক্যাচ দেন ৪ রান করে। দুই উইকেট হারালেও সোহানের ব্যাটে ভর করে ইনিংসে পরাজয়ের লজ্জা এড়াল বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ১৮৬ রানে অল আউট হয়েছে, লিড পেয়েছে ১২ রানের। সোহান অপরাজিত ছিল ৬০ রানে। এটি তার ক্যারিয়ারের তৃতীয় ফিফটি। অ্যান্টিগা টেস্টেও সাকিব আল হাসানের সঙ্গে জুটি বেঁধে ফিফটি হাঁকিয়ে ঠেকান ইনিংস পরাজয়।

news24bd.tv/কামরুল