ফের পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে বাসের ধাক্কা

সংগৃহীত ছবি

ফের পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ারে বাসের ধাক্কা

অনলাইন ডেস্ক

যান চলাচলের শুরুর দিনই পদ্মা সেতুর টোল প্লাজার দুই ব্যারিয়ারে ধাক্কা দেয় বিআরটিসি বাস। এর দুদিন পর অর্থ্যাৎ আজ (মঙ্গলবার) ফের টোল প্লাজার ব্যারিয়ারে ধাক্কা দিয়েছে একটি বাস। এতে টোল প্লাজার তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাঁকা হয়ে গেছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে জাজিরা প্রান্তে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সেতু কর্তৃপক্ষ ওই বাসচালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দিয়েছেন।

টোল প্লাজার কর্মকর্তারা জানান, সকালে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় আসেন চালক মো. রানা। টোল দেওয়ার পর তিনি রসিদ না নিয়েই দ্রুত বাসটি নিয়ে বের হতে যান। তখন তিন নম্বর বুথের ব্যারিয়ারটি বাসের ধাক্কায় বাঁকা হয়ে যায়।

তখন সেখানে দায়িত্বরত কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ থামিয়ে রাখেন। পরে চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেন তারা।

এ বিষয়ে শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান বলেন, ‘পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় কি হয়েছে এখনো বলতে পারছি না। জেনে ব্যবস্থা নেওয়া হবে। ’

জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, টোলের টাকা পরিশোধ করার পর রসিদ প্রিন্ট না হতেই শরীয়তপুর পরিবহন নামের একটি বাসের চালক গাড়িটি দ্রুত গতিতে চালিয়ে যান। তখনই নলবেড়িতে সজোরে ধাক্কা লাগে। এতে নলবেড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

পদ্মা দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান বলেন, ‘টোল প্লাজার জাজিরা প্রান্তে যাত্রীবাহী একটি বাস বুথের ব্যারিয়ারে ধাক্কা দিয়েছে বলে শুনেছি। তবে লিখিত কোনো অভিযোগ পায়নি। তাই ব্যবস্থা নিতে পারিনি। ’
news24bd.tv/আলী