পেছাল বাংলাদেশের ডমিনিকা যাত্রা, উইন্ডিজের দল ঘোষণা

সংগৃহীত ছবি

টি–টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ

পেছাল বাংলাদেশের ডমিনিকা যাত্রা, উইন্ডিজের দল ঘোষণা

অনলাইন ডেস্ক

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বাংলাদেশের সেন্ট লুসিয়া থেকে ডমিনিকায় যাওয়া এক দিন পিছিয়ে গেছে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আজ জানিয়েছে বুধবারের পরিবর্তে আগামী বৃহস্পতিবার নৌপথে মার্টিনিক হয়ে ডমিনিকা যাবে বাংলাদেশ দল।  

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আজ বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের দলও ঘোষণা করেছে। নতুন সহঅধিনায়ক নিয়ে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্ট সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

 

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলের নতুন সহঅধিনায়ক করা হয়েছে রোভম্যান পাওয়েলকে। ক্যারিবীয়দের টি-টোয়েন্টি দলে চোট কাটিয়ে ফিরেছেন বাঁহাতি পেসার ওবেড ম্যাকয়। ফেরানো হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান ডেভন টমাস ও অলরাউন্ডার কিমো পলকেও। ওয়ানডে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার গুড়কেশ মোতি।

বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ আগামী ২ জুলাই শনিবার। ডমিনিকার উইন্ডসর পার্কে দ্বিতীয় ম্যাচটি পরের দিন রোববার। ২০১৭ সালের প্রলয়ংকরী ঘূর্ণিঝড়ে প্রায় ধ্বংস হয়ে যাওয়া উইন্ডসর পার্কে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে এই দুই ম্যাচ দিয়েই। টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ ৭ জুলাই গায়ানার জাতীয় স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচও হবে গায়ানার এই স্টেডিয়ামে। ১০, ১৩ ও ১৬ জুলাই হবে ম্যাচ তিনটি।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল
নিকোলাস পুরান (অধিনায়ক)
রোভম্যান পাওয়েল (সহঅধিনায়ক)
শামার ব্রুকস
আকিল হোসেন
আলজারি জোসেফ
ব্রেন্ডন কিং
কাইল মায়ার্স
ওবেড ম্যাকয়
কিমো পল
রোমারিও শেফার্ড
ওডিন স্মিথ
ডেভন টমাস
হেইডেন ওয়ালশ জুনিয়র
রিজার্ভ: ডমিনিক ড্রেকস

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল
নিকোলাস পুরান (অধিনায়ক)
শাই হোপ (সহঅধিনায়ক)
শামার ব্রুকস
কিসি কার্টি
আকিল হোসেন
আলজারি জোসেফ
ব্রেন্ডন কিং
কাইল মায়ার্স
গুড়কেশ মোতি
কিমো পল
অ্যান্ডারসন ফিলিপ
রোভম্যান পাওয়েল
জেইডেন সিলস
রিজার্ভ: রোমারিও শেফার্ড