‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার চালিয়ে যাবেন অন্তঃসত্ত্বা আলিয়া 
‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার চালিয়ে যাবেন অন্তঃসত্ত্বা আলিয়া 

সংগৃহীত ছবি

‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার চালিয়ে যাবেন অন্তঃসত্ত্বা আলিয়া 

অনলাইন ডেস্ক

কাপুর আর ভাট আর পরিবারে এখন উৎসবের মেজাজ। বিটাউন তারকারাও এই উৎসবে শামিল হয়েছেন। ‘রালিয়া’-র ভক্তরাও খুশিতে ভাসছে যেন। খুব শিগগির আলিয়ার কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি।

গত সোমবার এই বলিউড নায়িকা এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, শিগগিরই মা হতে চলেছেন তিনি।

গত ১৪ এপ্রিল ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। এই দম্পতির জীবনে নতুন সদস্য আসার খবর শুনে নেট দুনিয়ায় চলছে নানা জল্পনা–কল্পনা। ছেলে, না মেয়ে হবে, তাঁদের সন্তানের নাম কী রাখা হবে, এসব নিয়ে ‘ফিসফাস’ শুরু হয়েছে। ভারতীয় এক সংবাদপত্রের খবর অনুযায়ী, আলিয়া নাকি যমজ সন্তানের মা হতে চেয়েছিলেন। তাই তাঁর ইচ্ছা পূরণ হয় কি না, তা-ই দেখার অপেক্ষা। তবে যা-ই হোক, আলিয়া অন্তঃসত্ত্বা অবস্থায় নিজেকে কাজের মধ্যে পুরোপুরি ব্যস্ত রাখবেন বলে জানা গেছে।  

কাজের প্রতি তাঁর একাগ্রতার কথা কারও অজানা নেই। বিয়ের দুই দিন আগেও শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। এমনকি বিয়ের কেনাকাটা শুটিংয়ের ফাঁকতালে করেছিলেন আলিয়া। শুধু তাই নয়, রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধার পরপরই শুটিং শুরু করেন আলিয়া। এই বলিউড নায়িকা নিজের কাজ আর হবু সন্তানের মধ্যে সমতা বজায় রেখে চলবেন বলে জানা গেছে। আর সেই মতো তিনি তাঁর কাজের পরিকল্পনা করেছেন।

তবে আলিয়া চান না যে তাঁর কাজের চাপ বাচ্চার ওপর কোনোভাবে পড়ে। কাপুর পরিবারের বউ আলিয়া এখন লন্ডনে। তিনি তাঁর হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’ ছবির শুটিংয়ে সেখানে ব্যস্ত। আলিয়ার শাশুড়ি মা তথা অভিনেত্রী নীতু কাপুর সম্প্রতি এক সাক্ষাৎকারে গণমাধ্যমকে জানিয়েছেন, আগামী মাসে আলিয়া দেশে ফিরবেন। আর লন্ডন থেকে তাঁকে আনতে উড়ে যাবেন রণবীর। জুলাইয়ের মধ্যে তিনি তাঁর আগামী দুটি প্রকল্প ‘হার্ট অব স্টোন’, আর ‘রকি অউর রানী কী প্রেম কাহানি’ ছবির শুটিং শেষ করবেন। তারপর ছোট্ট এক বিরতির পর আবার কাজে ব্যস্ত হয়ে পড়বেন আলিয়া।

আলিয়া আর রণবীর প্রথমবার রুপালি পর্দায় একসঙ্গে আসবেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে আলিয়া আর রণবীর ছাড়া অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় আছেন। করণ জোহর প্রযোজিত ছবিটি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে। জানা গেছে, আলিয়া স্বামী রণবীরের সঙ্গে কোমর বেঁধে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করবেন। এই ছবির সঙ্গে তাঁর গভীর সম্পর্ক গড়ে উঠেছে নানা কারণে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে আলিয়া আর রণবীরের ঘনিষ্ঠতা বাড়ে।