মেহেরপুরে মেয়েকে সমকামিতা থেকে ছাড়াতে মায়ের মামলা
মেহেরপুরে মেয়েকে সমকামিতা থেকে ছাড়াতে মায়ের মামলা

প্রতীকী ছবি

মেহেরপুরে মেয়েকে সমকামিতা থেকে ছাড়াতে মায়ের মামলা

অনলাইন ডেস্ক

মেয়েকে সমকামিতা থেকে ফেরাতে অপর এক সমকামি ও তার বাবা মায়ের নামে অপহরণ মামলা করেছেন এক মা। অপহরণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে মুজিবনগর থানা পুলিশ। মামলার আসামি মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের বাসিন্দা।

বুধবার সকালে মুজিবনগর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামি সমকামিতার অভিযোগে তরুণীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

মুজিবনগর থানার ওসি রাসেল মেহেদী জানান, এ উপজেলার গৌরীনগর গ্রামের এক নারী বাদী হয়ে মেয়েকে অপহরণের অভিযোগে একই গ্রামের সমকামী তরুণী, তার বাবা ও মাকে আসামি করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।  

ওসি মেহেদী রাসেল বলেন, বাদীর মেয়ে ও আসামি ঐ তরুণী দুজন মাঝে মধ্যে হারিয়ে যান। এ নিয়ে এলাকায় তাদের দুজনকে সমকামী হিসেবে জনশ্রুতি তৈরি হয়েছে। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে এ মামলাটি করেন।

মেহেরপুর কোর্ট পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, ভিকটিম ও আসামিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (২য়) তরিকুল ইসলামের আদালতের নিলে তারা দুজনেই ২২ ধারায় জবানবন্দী দেন। জবানবন্দী শেষে ভিকটিমকে বয়স নির্ধারণের ডাক্তারি পরীক্ষা শেষে বাবা মায়ের হেফাজতে থাকার ও আসামিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।  

news24bd.tv/আলী