বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা, আরেক আসামি গ্রেফতার
বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা, আরেক আসামি গ্রেফতার

সংগৃহীত ছবি

বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা, আরেক আসামি গ্রেফতার

 নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জে সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছরের শিশু তাসফিয়া ওরফে জান্নাত হত্যা মামলার আরেক আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতার মইফুল ইসলাম (২৯) উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের তোফায়েল আহম্মদের ছেলে।

বুধবার দুপুরে গ্রেফতার আসামিকে নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, একই দিন সকাল ৯টার দিকে উপজেলার হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার মইফুল জান্নাত হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত ছিল। এর আগে গ্রেফতার আসামিদের জবানবন্দিতে তার নাম উঠে আসে। এ ঘটনায় নিহতের স্বজনেরা জান্নাত হত্যাকাণ্ডে জড়িত মইফুলসহ তার সঙ্গীদের ফাঁসি চেয়ে মানববন্ধন করে।  

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল বিকেল পৌনে ৪টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের মালেকার বাপের দোকান এলাকায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা তাসফিয়া ওরফে জান্নাত নিহত হয়। এ ঘটনায় শিশুটির বাবা আবু জাহেরও (৩৭) গুলিবিদ্ধ হন।

ঘটনার একদিন পর বৃহস্পতিবার বিকেলে নিহত শিশুর খালু হুমায়ুন কবির বাদী হয়ে রিমনকে (২৫) প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। অন্যদিকে র‌্যাব পাঁচজনকে গ্রেফতার করায় এই মামলায় মোট এখন পর্যন্ত ১০ জন গ্রেফতার হলো।

news24bd.tv/কামরুল