ওয়াজের পোস্টে কমেন্ট : গ্রেপ্তার যুবক ২ দিনের রিমান্ডে
ওয়াজের পোস্টে কমেন্ট : গ্রেপ্তার যুবক ২ দিনের রিমান্ডে

প্রতীকী ছবি

ওয়াজের পোস্টে কমেন্ট : গ্রেপ্তার যুবক ২ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

ফেসবুকে একটি ওয়াজের পোস্টে কমেন্ট করাকে কেন্দ্র করে জনরোষ তৈরির অভিযোগে খুলনায় উৎপল মন্ডল (২৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। খুলনার পুলিশ সুপার মো. মাহবুব হোসেন বুধবার রাতে  এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, মিজানুর রহমান আজহারীর ওয়াজের ফেসবুক পোস্টে কমেন্ট করায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

রাষ্ট্র বাদী হয়ে তার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও জনরোষ তৈরির অভিযোগে মামলা করেছে। আজ তাকে কারাগারে পাঠানো হয়েছে। আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।  

স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম সর্দার জানান, কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের ভাগবা এলাকায় ওই যুবকের বাড়িতে গতকাল হামলা চালাতে আসে বেশ কয়েকজন যুবক। তবে স্থানীয়দের প্রতিরোধের মুখে খুব বেশি ভাঙচুর করতে পারেনি।

তিনি বলেন, হামলা হতে পারে এমন খবর পেয়ে স্থানীয় লোকজন হামলাকারীদের প্রতিরোধ করে। কিন্তু তা সত্ত্বেও হামলায় উৎপলের বাড়ির কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরে পুলিশ এসে ৫ যুবককে ধরে নিয়ে যায়। পরবর্তীতে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম এস দোহা বলেন, মিজানুর রহমান আজহারীর ওয়াজের ফেসবুক পোস্টে কমেন্ট করাকে কেন্দ্র করে স্থানীয় কিছু যুবক কমেন্টকারীর বাড়িতে গতকাল অবস্থান নেয় ও তাকে খুঁজতে থাকে। পরে পুলিশ এসে ৫ যুবককে ধরে আনে। জিজ্ঞাসাবাদের জন্য উৎপল মন্ডলকেও ডেকে নেয়া হয় থানায়।

তবে খুলনার পুলিশ সুপার মাহবুব হোসেন জানান, উৎপলের বাড়িতে কোনো হামলার ঘটনা ঘটেনি। এটি ছড়ানো হয়েছে।

news24bd.tv/আলী