চার মহানগরে নতুন পুলিশ কমিশনার
চার মহানগরে নতুন পুলিশ কমিশনার

প্রতীকী ছবি

চার মহানগরে নতুন পুলিশ কমিশনার

অনলাইন ডেস্ক

পুলিশের উচ্চ পদে বড় পরিবর্তন হয়েছে। চট্টগ্রাম, গাজীপুর, বরিশাল ও রংপুর মহানগরে নতুন পুলিশ কমিশনার দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নতুন কমিশনারদের নিয়োগ দেয়া হয়।

প্রজ্ঞাপনে জানা যায়, চট্টগ্রামের পুলিশ কমিশনারের দায়িত্ব পেয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়।

ঢাকা নৌ পুলিশ ইউনিটের অতিরিক্ত ডিআইজি থেকে উপ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পাওয়া মোল্যা নজরুল ইসলামকে দেয়া হয়েছে গাজীপুরের পুলিশ কমিশনারের দায়িত্ব।

রংপুরের নতুন পুলিশ কমিশনার হয়েছেন নুরে আলম মিনা, যিনি ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে সম্প্রতি উপ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পেয়েছেন।

আর চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে উপ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি পাওয়া মো.সাইফুল ইসলাম পেয়েছেন বরিশাল মহানগরের পুলিশ কমিশনারের দায়িত্ব।

একই আদেশে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্যকে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদকে রংপুর রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর