মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত
মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রতীকী ছবি

মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক

নওগাঁর সাপাহারে মাইক্রোবাসের ধাক্কায় সিয়াম আহমেদ নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সিয়াম।

সিয়াম সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সাপাহার আল হেলাল ইসলামী একাডেমি থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দিঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পড়ে।

এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়ামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে সিয়ামের মৃত্যু হয়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ নেই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/কামরুল