ঘুরে ঘুরে মোটরসাইকেল ছিনতাই করাই তাদের নেশা
ঘুরে ঘুরে মোটরসাইকেল ছিনতাই করাই তাদের নেশা

সংগৃহীত ছবি

ঘুরে ঘুরে মোটরসাইকেল ছিনতাই করাই তাদের নেশা

নাটোর প্রতিনিধি:  

মোটরসাইকেল ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে ঘুরে মোটরসাইকেল ছিনতাই করাই পেশা। নাটোরে এমনই এক সঙ্ঘবদ্ধ ছিনতাইকারি চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার বেলা এগারোটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি লিটন কুমার সাহা।

তিনি জানান, চলতি বছরের ৩০ মার্চ ২৫ জুন পর্যন্ত সিংড়া এবং বড়াইগ্রাম উপজেলায় সংঘটিত তিনটি ছিনতাইয়ের ঘটনা মামলা দায়েরের পর পুলিশ বিষয়টিকে গুরুত্বের সাথে তদন্ত করে ৫ সন্দেহভাজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

সেই সঙ্গে  টাকা এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিংড়া উপজেলার লাছিয়ার কান্দি এলাকার মৃত পঁচা সর্দারের ছেলে আব্দুল করিম(৪৭), একই উপজেলার কালিনগর গ্রামের রূপচাঁদ আলীর ছেলে সোহেল রানা(২২), শিবপুর গ্রামের আলাল উদ্দিন মৃধার ছেলে নাজিম ওরফে রাজীব ওরফে রাজু(২৮) সিংড়া উপজেলার কলম লক্ষ্মীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ইয়াকুব আলী(৫২), পাবনা জেলার সুজানগর উপজেলার নওগাগ্রাম এলাকার হাছেন আলীর ছেলে রইস উদ্দিন ওরফে রাজ  মামুন(২৮)।  

এ সময় তাদের ব্যবহৃত একটি এবং ছিনতাই করা চারটি মোটরসাইকেল, নগদ ৫০ হাজার টাকা একটি স্মার্ট ফোন, দুটি চাপাতি উদ্ধার করা হয়। পরে তাদের আদালতের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

news24bd.tv/আল