ক্ষমতায় বসে নির্বাচনী ইশতেহার ভুলেনি আ. লীগ : প্রধানমন্ত্রী
ক্ষমতায় বসে নির্বাচনী ইশতেহার ভুলেনি আ. লীগ : প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ক্ষমতায় বসে নির্বাচনী ইশতেহার ভুলেনি আ. লীগ : প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় বসে নির্বাচনের সময় দেয়া প্রতিশ্রুতি ভুলে যায়নি আওয়ামী লীগ। আজ রোববার মন্ত্রণালয় ও বিভাগগুলোর বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সই অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ২০০৮ এ যখন আমরা ক্ষমতায় আসি, তারপর থেকে আমাদের প্রচেষ্টা ছিল কত দ্রুত এ দেশের উন্নতি করা যায়। আমাদের লক্ষ্যটা হলো আমরা যে প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছি সেটা আমরা বাস্তবায়ন করতে চাই।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের উন্নয়নের পরিকল্পনা একেবারে তৃণমূল থেকে। আমরা এভাবে ভাবিনি যেন ধনীরা আরও ধনী হোক। আমি নিজে যাদের দেখেছি গায়ে কাপড় নেই। মনে হয় যেন একেকটা কঙ্কাল হাঁটছে। তাদের ভাগ্যের পরিবর্তন করাটাই ছিল আমাদের লক্ষ্য।

পদ্মা সেতুর কারণে ঢাকায় যানবাহনের চাপ বাড়বে। এ জন্য ঢাকার চারপাশে রিং রোড করতে গুরুত্বারোপ করে প্রধানমন্ত্রী বলেন, করোনা ও ইউক্রেন যুদ্ধের মাঝেও সরকারি কর্মকর্তাদের আন্তরিকতার কারণে দেশ এগিয়ে চলছে। সরকার ধারাবাহিকভাবে ক্ষমতায় আছে বলে, দেশের তৃণমূল পর্যন্ত উন্নতি হয়েছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, ২০২১ সালের মধ্যে দেশকে একটি উন্নতির স্তরে নেয়া লক্ষ্য ছিলো, সেটিও আমরা বাস্তবায়ন করেছি। সবাই আন্তরিকভাবে কাজ করায় দেশের ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে।

news24bd.tv/রিমু