সিলেটে আরও চার হাজার বন্যার্ত পরিবার পেল বসুন্ধরার ত্রাণ

সংগৃহীত ছবি

সিলেটে আরও চার হাজার বন্যার্ত পরিবার পেল বসুন্ধরার ত্রাণ

অনলাইন ডেস্ক

ধারাবাহিক খাদ্য সহায়তার অংশ হিসেবে সিলেট জেলার আরও চার হাজার বন্যার্ত পরিবারের জন্য ত্রাণ পাঠিয়েছে দেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। জেলা পুলিশের মাধ্যমে বন্যা উপদ্রুত ৮টি উপজেলায় এ ত্রাণ বিতরণ করা হবে।

আজ রোববার বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই ত্রাণ জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর আগে সিলেট জেলার ১৩ উপজেলার জন্য তিন দফায় ২০ হাজার পরিবারের জন্য ত্রাণ পাঠায় বসুন্ধরা গ্রুপ।

সমান সংখ্যক ত্রাণ পাঠানো হয় সুনামগঞ্জেও।

রোববার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের কাছে আনুষ্ঠানিকভাবে এই ত্রাণ হস্তান্তর করেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহরিয়ার বিন সালেহ, নিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক সৈয়দ রাসেল, কালের কণ্ঠের আলোকচিত্রী আসকার আমিন রাব্বি ও বাংলানিউজের আলোকচিত্রী মাহমুদ হোসেন।
 
ত্রাণ গ্রহণ করে বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, সিলেটে দুই দফা বন্যায় মানুষ অসহায় হয়ে পড়েছে।

মানুষের এই ক্রান্তিকালে বসুন্ধরা গ্রুপ যেভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। এখন পর্যন্ত চার দফায় সিলেটের ২৪ হাজার পরিবারের জন্য দেশের শীর্ষস্থানীয় এই শিল্প গ্রুপ খাদ্য সহায়তা পাঠিয়েছে। জেলা পুলিশ চেষ্টা করেছে প্রত্যন্ত অঞ্চলের বানভাসি মানুষ পর্যন্ত এই ত্রাণ পৌঁছে দিতে। বসুন্ধরার ত্রাণ পেয়ে অসহায় মানুষের মুখে হাসি ফুটেছে। বসুন্ধরার মতো এভাবে দেশের বৃহৎ শিল্প গ্রুপগুলো এগিয়ে আসলে বানভাসি মানুষের কষ্ট অনেকটা লাঘব হবে।  

news24bd.tv/কামরুল