প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দিয়ে এক ব্যক্তির আত্মহত্যার চেষ্টা
প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দিয়ে এক ব্যক্তির আত্মহত্যার চেষ্টা

সংবাদ সম্মেললে কাজী আনিস (বামে)। ফাইল ছবি।

প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দিয়ে এক ব্যক্তির আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক

পাওনা টাকা না পেয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে নিজের শরীরে আগুন দিয়ে এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছে।   সোমবার (৪ জুলাই) বিকালে নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার।  

তিনি জানান, প্রেসক্লাবের সামনে আত্মহত্যা চেষ্টাকারী ওই ব্যক্তির নাম কাজী আনিস (৫০)। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার পানতি গ্রামের বাসিন্দা।

দগ্ধ ব্যক্তিকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আত্মহত্যা চেষ্টাকারীকে উদ্ধারকারী একজন সংবাদ কর্মী জানান, সোমবার বিকাল আনুমানিক ৫ টার সময়ে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে পুলিশের সহযোগিতায় অগ্নিদগ্ধ কাজী আনিসকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়।  

তিনি আরও বলেন, হাসপাতালে নিয়ে আসার সময় সে(কাজি আনিস) জানায় তিনি হেনোলাক্স কোম্পানির কাছে থেকে ১ কোটি ২৬ লাখ টাকা পাবেন। ঐ কোম্পানি তার পাওনা টাকা দিচ্ছেন না।  এ নিয়ে এর আগে মানববন্ধন করেছেন তিনি, কিন্তু কোন লাভ হয়নি। তাই সে আজ গায়ে আগুন দিয়েছেন।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, ওই রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধের চিহ্ন রয়েছে। পরে এই বিষয়ে আরও বিস্তারিত জানানো হবে।

হাসপাতালে ভর্তির বিষয়টি  নিশ্চিত করেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। চিকিৎসকের বরাদ দিয়ে তিনি জানান, তার শরীরের মুখ মন্ডল সহ শরীরের বেশির ভাগ অংশ দগ্ধ হয়েছে। তার চিকিৎসা চলছে।
news24bd.tv/আলী