নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সড়ক দুর্ঘটনা

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়া ও লালপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোরের সিংড়ায় ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালক আব্দুল আজিজ, যাত্রী আব্দুল কুদ্দুস ও মো. জাহিরুল ইসলামের মৃত্যু হয়েছে।

এসময় ইজিবাইকের আরও দুইজন যাত্রী আহত হয়।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ সিংড়ার বিয়াস গ্রামের আইনুল হকের ছেলে, আব্দুল কুদ্দুস পাকুরিয়া গ্রামের জোফিল উদ্দিনের ছেলে ও জাহিরুল ইসলাম ঝিংগাবাড়িয়া গ্রামের কছিমদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সিংড়া থেকে বগুড়াগামী মালবোঝাই একটি মিনি ট্রাক চৌগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক আব্দুল আজিজ মারা যায়। ঘটনাটি স্থানীয়রা দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আব্দুল কুদ্দুসের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আব্দুল কুদ্দুস ও জাহিরুল ইসলাম মারা যায়। এ ঘটনায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হাইওয়ে পুলিশ ব্যবস্থা নেবেন।

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান জানান, রোববার রাত ১১টার দিকে চংধুপইল ইউনিয়নের চাঁনপুর এলাকায় মাটি বোঝাই ট্রাক্টর রাস্তায় ওঠার সময় উল্টে তিনজন গুরুতর আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠালে কর্তব্যরত চিকিৎসক চালকের সহকারী আওলাদ হোসেনকে মৃত ঘোষণা করেন। লালপুর উপজেলার লালপুর ইউনিয়নের ফজলুর ছেলে আওলাদ (১৮) মারা যান।

news24bd.tv/কামরুল