বোমা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ, এলাকায় আতঙ্ক
বোমা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ, এলাকায় আতঙ্ক

শিক্ষকের বাড়িতে বোমা সদৃশ বস্তু

বোমা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ, এলাকায় আতঙ্ক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের এনায়েতপুরের গোপরেখী গ্রামের কলেজ শিক্ষক আব্দুল গফুরের বাড়িতে বোমা সদৃশ বস্তু, নিয়ে এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। সংবাদ পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌঁছে বাড়িটি ঘিরে রেখেছে।  

স্কচটেপে মোড়ানো বস্তুটি বোমা কি না সেটি নিশ্চিত হতে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ দল ঘটনাস্থলে আসতে রওনা হয়েছে বলে এনায়েতপুর থানার ওসি আনিসুর রহমান জানিয়েছেন।

এনায়েতপুর থানার ওসি আনিসুর রহমান ওই শিক্ষকের বরাত দিয়ে নিউজ টোয়েন্টিফোরকে জানান, গোপরেখী গ্রামের মৃত হাজী নুর হোসেনের ছেলে শাহজাদপুর ঘোড়শাল সাহিত্যিক বরকতুল্লাহ ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল গফুরের মুঠোফোনে রোববার রাতে একটি মোবাইল নম্বর থেকে কল আসে।

অপরপ্রান্ত থেকে বলা হয় ‘তোর বাড়ির খাবার ঘরের আলমিরার নিচে একটি বোমা রাখা আছে। আমার সাথে দেখা না করলে তোকে উড়িয়ে দেয়া হবে, পরে তোর সাথে কথা হবে’।  এ কথা বলে মোবাইল ফোন কেটে দেয়া হয়।  

এরপর ওই শিক্ষক ও স্ত্রীসহ গিয়ে আলমিরার নিচে একটি কার্টুন দেখতে পায়। পরে কার্টুন সরালে নিচে স্কটটেপে মোড়ানো সাথে তারযুক্ত একটি বোমা সদৃশ বস্তু দেখতে পায়। সকালে তিনি বিষয়টি থানাকে অবহিত করেন। সংবাদ পাবার পর সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে বাড়িটি ঘিরে ফেলেন। এরপর সিরাজগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) সিদ্দিক আহম্মেদ সহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, এটি বোমা কিনা তা নিশ্চিত হবার জন্য ঢাকা থেকে বোমা ডিসপোজাল ইউনিেকে সংবাদ দেয়া হয়েছে। তারা আসার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।  

বাড়ির প্রভাষক আব্দুল গফুর জানান, ফোন পেয়ে আতঙ্কিত হয়ে আলমারির নীচে টেপ মোড়ানো বোমা সদৃশ বস্তু দেখতে পাই। তিনি বলেন, নিশ্চয় কেউ শত্রুতাবশত  আমার পরিবারকে বিপদগ্রস্ত করতেই একাজ করেছে। বর্তমানে পরিবারের সবাই আতঙ্কের মধ্যে রয়েছি। অন্যদিকে খবরটি ছড়িয়ে পড়লে এলাকা জুড়ে আতঙ্কের সৃষ্টি হয়।  

news24bd.tv/কামরুল