ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে নিজ ঘরের বারান্দা থেকে ইসরাইল হোসেন (৫০) নামে এক ট্র্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সদর থানা পুলিশ উপজেলার সয়দাবাদ ইউনিয়নের ডিগ্রির চর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেন। নিহত ইসরাইল ওই গ্রামের মৃত মাদারী বক্সের ছেলে। তিনি পেশায় ট্রাক চালক ছিলেন।

 

সদর থানার উপ-পরিদর্শক ইব্রাহিম হোসেন নিউজ টোয়েন্টিফোরকে জানান, নিহত ইসরাইল ৫টি বিয়ে করেছেন। তার ২য় ও ৪র্থ স্ত্রীকে নিয়ে ডিগ্রির চরে পাশাপাশি দুটি বাড়ি করে সেখানেই থাকতেন। কয়েকদিন আগে ইসরাইলের সাথে জমিজমা নিয়ে ২য় স্ত্রীর ছেলেদের সাথে মারামারি হয়। ছেলেদের মারপিটে আহত হয়ে হাসপাতালের ভর্তি হয়েছিলেন। গত ৩ তারিখে হাসপাতাল থেকে ছাড়পত্র পায়। তার মাথায় এখনো সেলাই রয়েছে। মারামারির পর থেকে তার মানসিক সমস্যা দেখা দিয়েছিল।  

এ অবস্থায় সোমবার ৪র্থ স্ত্রীর বাড়ির নিজ ঘরের বারান্দায় তার ঝুলন্ত মরদেহ দেখে স্বজনেরা থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে ময়নাতদন্তেদর পর তার প্রকৃত রহস্য জানা যাবে বলে জানান এই কর্মকর্তা। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

news24bd.tv/কামরুল