অভাবের তাড়নায় শিশুকে গলা টিপে হত্যা করলো মা

সংগৃহীত ছবি

অভাবের তাড়নায় শিশুকে গলা টিপে হত্যা করলো মা

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুল্লায় অভাবের তাড়নায় জান্নাতুল নামে আড়াই বছরের মেয়েকে গলা টিপে হত্যা করেছেন মা শারমিন আক্তার (২২)। সোমবার (৪ জুলাই) সকালে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকায় রাজা মিয়ার ইটভাটায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শারমিন আক্তারকে আটক করেছে পুলিশ। তিনি ওই ইটভাটায় শ্রমিকের কাজ করতেন।

 

আটকের পর শিশুটির মা শারমিন আক্তার জানান, ২০১৯ সালের ১৫ জানুয়ারি ফতুল্লার পাগলা এলাকার শাকিলের সঙ্গে তার বিয়ে হয়। পরের বছর তাদের সংসারে জান্নাতুল নামে একটি কন্যা সন্তানের জন্ম হয়। শিশুটির বয়স যখন ছয় মাস, তখন শাকিল তাদেরকে ফেলে অন্যত্র বিয়ে করেন। এরপর থেকে শাকিল আর তাদের খোঁজখবর নেন না।

এদিকে শারমিনের বাবা-মাও কথায় কথায় গালমন্দ করতেন ও খেতে দিতেন না। ফলে শিশু জান্নাতুল ক্ষুধার যন্ত্রণায় শারমিনকে বিরক্ত করত।

ঘটনার বর্ণনা দিয়ে শারমিন বলেন, সকাল ৭টার দিকে জান্নাতুলের গলা টিপে ধরি। এ সময় সে নড়াচড়া না করলে তাকে নিয়ে প্রথমে আমার বাবা-মায়ের কাছে তাদের বাসায় যাই। মাকে বিষয়টি জানালে তিনি স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে যান। পরে ফার্মেসির লোকজন হাসপাতালে পাঠায়। হাসপাতালে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুলকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে তার মা শারমিনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে তার মা হত্যা করেছে বলে জবানবন্দি দিয়েছেন। এ বিষয়ে একটি হত্যা মামলা করা হবে।

news24bd.tv/আলী