ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে গলা কেটে হত্যা
ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে গলা কেটে হত্যা

সংগৃহীত ছবি

ভাড়ায় চালিত মোটরসাইকেল চালককে গলা কেটে হত্যা

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের লামায় ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করেছে। সোমবার গভীর রাতে লামা-গজালিয়া-আজিজনগর সড়কের নাজিরাম ত্রিপুরা পাড়া এলাকার রাবার বাগানে এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম শফিউল কাদের (২২)। তিনি লামা উপজেলার সরই ইউনিয়নের প্রধান ঝিড়ি এলাকার মোহাম্মদ ইউনুসের ছেলে।

ঘটনার খবর পেয়ে লামা থানা পুলিশ সকালে সেখান থেকে তার লাশ উদ্ধার করেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি।  

ওই এলাকার মোটরসাইকেল সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা জানান, গতরাত ১১ টার দিকে গজালিয়া হয়ে আজিজ নগর যাওয়ার কথা বলে দুই অজ্ঞাতনামা ব্যক্তি শফিউল কাদেরের মোটরসাইকেলটি ভাড়া করে নিয়ে যায়। পরে স্থানীয়রা রাবার বাগান এলাকায় লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। নিহত শফিউল সরই এলাকার ভাড়ায় চালিত মোটরসাইকেলের সমিতির ৫৩তম সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, এক মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।

news24bd.tv/আলী