রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

প্রতীকী ছবি

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

অনলাইন ডেস্ক

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। নিহতের তথ্য নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাসুদ উল আলম। নিহতরা হলেন, অটোচালক রাজা মিয়া (৪৬), জান্নাত মাওয়া (৪), গীতা রানী (৬০) ও শাহজাহান মিয়া (৫৫)। অপর একজনের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে রংপুর নগরীর মাহিগঞ্জ শরেয়ারতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অটোরিকশাটিতে আটজন যাত্রী পীরগাছা উপজেলার চৌধুরানী থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন বলে জানা গেছে।

তিনি জানান, ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন মারা যান। আহত পাঁচজনকে হাসপাতালে নেয়ার দুই ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজনের মৃত্যু হয়।

এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে পীরগাছার চৌধুরাণী থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি রংপুরে যাচ্ছিল। অপরদিকে রংপুর থেকে ডাম্পট্রাকটি পীরগাছার দিকে যাচ্ছিল। শরেয়ারতল এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু’জন প্রাণ হারান।

বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ধরণী (৩০) ও নবাব আলী (৫৭) নামে দু’জন চিকিৎসাধীন রয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে আরও তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় চালকসহ ডাম্পট্রাকটি জব্দ করা হয়েছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক