পরকিয়া সন্দেহে স্ত্রীর গোপনাঙ্গে বৈদ্যুতিক শক!

প্রতীকী ছবি

পরকিয়া সন্দেহে স্ত্রীর গোপনাঙ্গে বৈদ্যুতিক শক!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

স্ত্রীর গোপনাঙ্গে বৈদ্যুতিক শক দিয়ে খুন করল এক স্বামী। স্ত্রী পরকিয়া করে এমন সন্দেহের বশে এ কাজ করা হয় বলে জানায় অভিযুক্ত। ভারতের ছত্তিশগড়ের বলোদাবাজার–ভাটাপাড়া জেলায় সম্প্রতি এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তি সুরেশ ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত বলে জানায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, সুরেশের স্ত্রী লক্ষ্মী ওই সময় বাথরুমে কাপড় ধোয়ার কাজ করছিলেন। হঠাৎ করেই সুরেশ বাথরুমে ঢুকে স্ত্রীকে মারতে শুরু করে। একপর্যায়ে লক্ষ্মী অজ্ঞান হয়ে যান। এরপর সুরেশ তাঁর গোপনাঙ্গে বৈদ্যুতিক শক দেয়।

এ ঘটনায় লক্ষ্মীর মৃত্যু হয়। পরে অবশ্য মৃতদেহের পাশ থেকেই তাকে হত্যায় ব্যবহৃত বৈদ্যুতিক তার উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ভারতের দান্তেওয়াড়া জেলার সিএএফের ৬তম ব্যাটেলিয়ানে সুরেশ রাঁধুনির কাজ করত। পুলিশের কাছে সুরেশ নিজের দোষ স্বীকার করেছে।

সুরেশের অভিযোগ, তার স্ত্রীর পরকিয়ার সম্পর্ক আছে বলে তার সন্দেহ হয়। বুধবার স্বামী-স্ত্রীর মধ্যে এ নিয়ে উত্তপ্ত কথোপকথন হয়। এরপরই এই ঘটনার সূত্রপাত। ওই দম্পতি দুই সন্তানকে নিয়ে ভাটাপাড়ার একটি বাসায় থাকত।

আরও পড়ুন: পরকিয়া জেনে যাওয়ায় হত্যা!

পুলিশ সূত্রে জানা গেছে, লক্ষ্মীকে খুন করার পর সুরেশ তার শ্বশুড়বাড়িতে জানায় যে, তার স্ত্রী খুব অসুস্থ হয়ে পড়েছে। এরপর সুরেশ একটি ভ্যান ভাড়া করে স্ত্রীর দেহটি মুঙ্গেলি জেলায় নিয়ে যায়। সেখানে লক্ষ্মীর মা-বাবাকে সে বলে অসুস্থতার জন্য লক্ষ্মী মারা গেছে। কিন্তু বিষয়টি সন্দেহ হওয়ায় তাঁরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সুরেশকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন: এক রশিতে আত্মহত্যা করল দুলাভাই-শ্যালিকা!

সম্পর্কিত খবর