সেনাবাহিনীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা দিল রূপায়ণ গ্রুপ
সেনাবাহিনীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা দিল রূপায়ণ গ্রুপ

সংগৃহীত ছবি

সেনাবাহিনীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা দিল রূপায়ণ গ্রুপ

অনলাইন ডেস্ক

বন্যা দুর্গতদের সহায়তার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ তহবিলে এক কোটি টাকা অনুদান দিয়েছে রূপায়ণ গ্রুপ। মঙ্গলবার (২৭ জুন) বাংলাদেশ সেনাবাহিনীর জিওসি এবং এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া, ঢাকা মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম এনডিসি, পিএসসির হাতে অনুদানের চেক হস্তান্তর করেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন এবং রূপায়ণ গ্রুপের ডিরেক্টর ও রাতুল প্রোপার্টিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নওরীন জাহান মিতুল। এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা এএসএম শায়খুল ইসলাম ও রূপায়ণ গ্রুপের মিডিয়া কো-অর্ডিনেটর মেহেদী হাসান।  

মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের যে কোনো দুর্যোগের সময় জনগণের পাশে দাঁড়ায়।

এবারের অধ্যায়টিও সেরকম। আমরা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবং সেনাবাহিনী প্রধানের তত্ত্বাবধানে বন্যার্তদের সাহায্য করছি।  

তিনি বলেন, মূলত ঢাকায় আমরা রিলিফগুলো কো-অর্ডিনেশন করছি এবং আর্মি হেড কোয়ার্টারের মাধ্যমে বন্যা দুর্গতদের ত্রাণগুলো পাঠাচ্ছি। রূপায়ণ গ্রুপ অনেক দায়িত্ব নিয়ে যে পরিমান অর্থ সহায়তা করেছে, সেটা বন্যা দুর্গতদের জীবন উন্নয়নে অনেক ভূমিকা রাখবে। বন্যা দুর্গতদের সাহায্য করার জন্য আমি অবস্থাসম্পন্ন ব্যক্তিদের প্রতি আহ্বান জানাই। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে রূপায়ণ গ্রুপকে আমি আবারো ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, রূপায়ণ গ্রুপ প্রাকৃতিক দুর্যোগ, করোনা ভাইরাস মহামারি, শিক্ষা ও চিকিৎসাখাতে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমে সবসময় অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

news24bd.tv/desk