সীতাকুণ্ডে আরেকটি মাথার খুলি ও হাড় উদ্ধার

সীতাকুণ্ডে আরেকটি মাথার খুলি ও হাড় উদ্ধার

অনলাইন ডেস্ক

ধ্বংসস্তূপ সরানোর সময় চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোর বিধ্বস্ত শেডের ভেতর থেকে আরেকটি মরদেহের মাথার খুলি ও পোড়া হাড়গোড় উদ্ধার করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) দুপুরে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনার এক মাস দুদিন পর হাড়গুলো উদ্ধার করা হয়।

মাথার খুলি ও পোড়া হাড়গোড় উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আজ বুধবার দুপুরে বিধ্বস্ত শেডের ভেতরে থাকা ধ্বংসস্তূপ সরানোর কাজ করছিলেন ডিপোর কর্মীরা। এ সময় তারা ডিপোর লম্বা শেডের ভেতরের ধ্বংসস্তূপ সরানোর সময় মরদেহের মাথার খুলি ও পোড়া হাড়গোড় দেখতে পান।

ডিপো কর্তৃপক্ষ বিষয়টি আমাদের অবহিত করলে, আমরা সেখানে গিয়ে হাড়গোড়গুলো উদ্ধার করি। পরে সুরতহাল প্রতিবেদনের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গত ৪ জুন রাত সাড়ে ৯টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কাশেম জুট মিল গেট এলাকায় অবস্থিত বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। খবর পেয়ে কুমিরা ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে যান।

আগুন নেভানোর সময় রাসায়নিক ভর্তি একটি কনটেইনার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ ঘটনায় এখন পর্যন্ত সীতাকুণ্ড ও কুমিরা ফায়ার সার্ভিসের ১০ জন ফায়ার ফাইটারসহ ৫০ জন মারা গেছেন। আহত হয়েছেন প্রায় তিন শতাধিক মানুষ।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক