দিনাজপুরে লরি চাপায় মা-মেয়েসহ নিহত ৩
দিনাজপুরে লরি চাপায় মা-মেয়েসহ নিহত ৩

প্রতীকী ছবি

দিনাজপুরে লরি চাপায় মা-মেয়েসহ নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দিনাজপুরে এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তেলবাহী লরি চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মা বিউটি আক্তার ও তার মেয়ে ফাহিমা আক্তার এবং দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু পুত্র নাসরুল্লাহ। বুধবার ভোরের দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত হয়ে মোহাম্মদ হোসাইন (৪৫)হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঈদের ছুটি উদযাপনে স্বপরিবার নিয়ে দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে চাপাইনবাবগঞ্জের ভোলারহাট নিজ বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো বিউটি আক্তার (৩৫) দিনাজপুর জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী এবং তার মেয়ে ফাহিমা আক্তার (১৫) এবং শিশু পুত্র নাসরুল্লাহ (২)। আহত মোহাম্মদ হোসাইন স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন বিরল উপজেলায়। তাদের নিজ বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার ভোরে একই মোটরসাইকেলে পরিবারের চার সদস্য নিয়ে দিনাজপুরের বিরল থেকে চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিলেন। ভোর পৌনে ৫টার দিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছলে বিপরীতগামী একটি তেলবাহী লরি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মোহাম্মদ হোসাইনের স্ত্রী বিউটি আক্তার ও মেয়ে ফাহিমা আক্তার। আহত হয় মোহাম্মদ হোসাইন ও তার শিশুপুত্র নাসরুল্লাহ। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠান এবং আহত বাবা-ছেলেকে হাসপাতালে ভর্তি করেন। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শিশুপুত্র নাসরুল্লাহ মারা যায়।  

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ জানান, ঈদের ছুটি পাওয়ায় ভোরে দুইসন্তান ও স্ত্রীকে নিয়ে একটি মোটরসাইকেলে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে পেছন দিক থেকে একটি লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রাস্তায় পড়ে মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং দুপুরে চিকিৎসাধীন অবস্থায় আহত শিশুর মৃত্যু হয়।  

news24bd.tv/কামরুল