সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে নোরা
সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে নোরা

সংগৃহীত ছবি

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে নোরা

অনলাইন ডেস্ক

নিজের সর্পিল ডান্স মুভস আর ফ্যাশন সেন্সের জেরে নেটদুনিয়ায় হরহামেশা চর্চায় থাকেন নোরা ফাতেহি। আপাতত একটি ডান্স রিয়েলিটি শো-র বিচারকের আসনে দেখা যাবে তাকে। ৪ জুলাই বৃষ্টিভেজা মুম্বাইয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে লেন্সবন্দি হন নোরা। হালকা গোলাপি শাড়িতে ঠিক যেন ঠিকরে বেরোচ্ছে নোরার গ্ল্যামারাস।

তবে গাড়ি থেকে নেমে ইন্ডাস্ট্রির ভেতরে যাওয়ার সময় এক ভিডিওর জেরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার মুখে পড়েছেন এ নায়িকা।

সেই ভিডিওতে দেখা যায়, মুম্বাইয়ের ভারি বৃষ্টিতে নিজের আউটফিট সামলাতে গিয়ে নাকাল নোরা। তার পুরো টিম এগিয়ে আসে নায়িকাকে গাড়ির দরজা থেকে ভ্যানিটিতে পৌঁছে দিতে। সেখানে দেখা যায়, বৃষ্টিতে তখন কাকভেজা নোরার শাড়ির নিচের অংশ ধরে রেখেছেন তার বডিগার্ড। এ দৃশ্য মোটেও পছন্দ হয়নি নেটদুনিয়ার। মহারানির মতো গটগটিয়ে হেঁটে যাচ্ছেন নোরা, আর তার জন্য হয়রানির মধ্যে পড়ছেন বডিগার্ড।

নোরার এ আচরণ চরম সমালোচনার মুখে পড়ল। কেউ কেউ বলেছেন, এদের এমন হাবভাব কেন? মহারানি নিজের পোশাকটাও সামলাতে পারেন না। খুব নিচু মনের পরিচয়, বেতন দেয় বলে এমন ব্যবহার উচিত নয়। এমন অসংখ্য মন্তব্য করেছেন নোরাকে। কালার্স টিভির এ ডান্স রিয়েলিটি শো-র অন্তিম পর্বের শুটিংয়ে ব্যস্ত নোরা। যেখানে তার সঙ্গে বিচারকের আসনে রয়েছেন নিতু কাপুর ও মাস্টার মর্জি। ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন রণবীর কাপুর ও বাণী কাপুর। সূত্র: হলিউড রিপোর্টার

news24bd.tv/কামরুল