দেশের গণমাধ্যমকর্মীরাই হবেন বীর যোদ্ধা : জাফরুল্লাহ

দেশের গণমাধ্যমকর্মীরাই হবেন বীর যোদ্ধা : জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, এ ক্ষেত্রে দেশের গণমাধ্যমকর্মীরাই হবেন বীর যোদ্ধা। তাদেরই অগ্রণী ভূমিকা রাখতে হবে। এ সময় তিনি সরকারের অব্যবস্থাপনার কারণে দেশে বিদ্যুতের সংকট দেখা দিয়েছে বলে উল্লেখ করেন।

জাফরুল্লাহ আজ বুধবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিস্থ গণস্বাস্থ্য নগর হাসপাতালের সামনে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

সরকারকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার আহ্বান জানিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, গণতন্ত্র দিতে হবে। মানুষকে কথা বলতে দিতে হবে। আর এই গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধে আমাদের সকলকে অংশ নিতে হবে। এতে যদি কেউ কোনো ধরনের বিপদের সম্মুখীন হয়, তাহলে সকলকে ঐক্যবদ্ধভাবে তা মোকাবেলা করতে হবে।

দেশব্যাপী চলমান বিদ্যুতের সংকটের কথা উল্লেখ করে তিনি বলেন, এত দিন সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমাণে বিদ্যুৎ উৎপাদনের কথা বলা হলেও এখন বলা হচ্ছে সাশ্রয়ী হওয়ার জন্য। রাত ৮টার পর থেকেই দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সরকারের অব্যবস্থাপনার কারণে আজ বিদ্যুতের এই সংকট দেখা দিয়েছে। সারা দেশে লোড শেডিংয়ের কারণে অসুস্থ মানুষ আরো বেশি করে অসুস্থ হয়ে পড়ছে।

news24bd.tv তৌহিদ