মেয়ের ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হলেন বাবা

প্রতীকী ছবি

মেয়ের ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হলেন বাবা

অনলাইন ডেস্ক

যশোরের চৌগাছায় মেয়ে করা ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হলেন বাবা। মঙ্গলবার (৫ জুলাই) দিনগত গভীর রাতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি প্রাথমিকভাবে অভিযোগ স্বীকার করেছেন বলে জানিয়েছেন ওসি।

ওই তরুণীর অভিযোগ, ‘মশিয়ার আমার জন্মদাতা বাবা।

তার স্বভাব-চরিত্র খুব খারাপ এবং তিনি পেশাদার মাদক ব্যবসায়ী। প্রায়ই আমাকেসহ আমার পরিবারের লোকজনদের বিভিন্নভাবে নির্যাতন করেন। আমি সাবালিকা হওয়ার পর থেকেই আমাকে বিভিন্ন ধরনের খারাপ কথা বলতেন এবং আমার দিকে কুদৃষ্টি ও অশ্লীল অঙ্গভঙ্গি করতেন। প্রতিবাদ করলে গালিগালাজ, মারধরসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি দিতেন।

‘বাবা আমার সম্মতি ছাড়াই প্রথমে একজন মাদক কারবারির সঙ্গে বিয়ে দেয়। পরে সেই বিয়ে বিচ্ছেদ করিয়ে অন্য জায়গায় আমাকে বিয়ে দেয়। আনুমানিক পাঁচ বছর আগে থেকে (বাবা) বিভিন্ন সময়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে ভয়ভীতি দেখিয়ে আমাকে একাধিকবার যৌন নিপীড়ন করেন। আমি ভয়ে বিষয়টি কারো কাছে প্রকাশ করিনি এবং তাকে নিবৃত্ত করার চেষ্টা করে ব্যর্থ হই। ’

ওই তরুণী আরও উল্লেখ করেন, ‘এক পর্যায়ে আমি ও আমার ছোট বোন (১৬) বাড়ি থেকে ঢাকায় চলে গিয়ে পোশাক কারখানায় চাকরি নিই। গত ২৬ জুন আমি ঢাকা থেকে বাড়িতে আসি। এরপর ২৮ জুন বিকেল ৪টার দিকে আমাদের গ্রামের বাড়িতে আমার শয়নকক্ষে প্রবেশ করে আগের মতো আমাকে ধর্ষণ করেন। একই সঙ্গে ঘটনা কাউকে বললে আমাকে মেরে ফেলার হুমকি দেন। ’

মঙ্গলবার (৫ জুলাই) ভুক্তভোগী তরুণী থানায় এসে তার বাবার বিরুদ্ধে অভিযোগ করেন। পরে পুলিশ ওই ব্যক্তিকে আটক করে ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে।

অভিযুক্ত ব্যক্তিকে বুধবার (৬ জুলাই) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে উল্লেখ করে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তি প্রাথমিকভাবে অভিযোগ স্বীকার করেছেন।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক