হ্যাটট্রিক শিরোপার কাছাকাছি বসুন্ধরা কিংস
হ্যাটট্রিক শিরোপার কাছাকাছি বসুন্ধরা কিংস

সংগৃহীত ছবি

হ্যাটট্রিক শিরোপার কাছাকাছি বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

হ্যাটট্রিক শিরোপার খুব কাছাকাছি বসুন্ধরা কিংস। আজ কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ১-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা। এই জয়ে বসুন্ধরা কিংস ১৯ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে।

ঢাকা আবাহনীর পয়েন্ট ১৮ ম্যাচে ৩৮।

এই রাউন্ডে স্বাধীনতা ক্রীড়া সংঘের আবাহনী হারলে বসুন্ধরা কিংস চ্যাম্পিয়ন হবে। আবাহনী স্বাধীনতা ক্রীড়া সংঘের সঙ্গে ড্র করলে আর বসুন্ধরা কিংস পরের তিন ম্যাচ হারলেও সমস্যা হবে। সেক্ষেত্রে আবাহনী শেষ তিন ম্যাচ জিতলে দুই দলের সমান ৪৮ পয়েন্ট হবে এবং প্লে অফে শিরোপা নিষ্পত্তি হবে।

স্বাধীনতার সঙ্গে আবাহনী জিতলে বসুন্ধরা কিংসকে শিরোপা উৎসবের জন্য আরো এক রাউন্ডে অপেক্ষা করতে হবে। ১৮ জুলাই মুন্সিগঞ্জে সাইফ স্পোর্টিংকে হারালেই লিগে হ্যাটট্রিক শিরোপা জয় হবে কিংসের।

আগের রাউন্ডে এই কুমিল্লা ভেন্যুতে মোহামেডানের বিপক্ষে ড্র করেছিল বসুন্ধরা কিংস। আজ চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে বেশ সতর্ক ছিল অস্কার। বাড়তি সতর্কতার কারণ প্রতিপক্ষের ডাগ আউটে কোচ মারুফুল হক। প্রথমার্ধে দুই দলের কেউ গোল করতে পারেনি।

দ্বিতীয়ার্ধের ১৭ মিনিটে একমাত্র জয়সূচক গোলটি করেন গাম্বিয়ান নুহা মারং। সংঘবদ্ধ এক আক্রমণ থেকে বক্সের মধ্যে দারুণ ফিনিশিং করেন এই ফরোয়ার্ড।  
news24bd.tv/আলী