কক্সবাজারের হোটেলে তরুণীর মরদেহ, পলাতক সঙ্গী

সংগৃহীত ছবি

কক্সবাজারের হোটেলে তরুণীর মরদেহ, পলাতক সঙ্গী

অনলাইন ডেস্ক

কক্সবাজার শহরের পর্যটন জোনের একটি আবাসিক হোটেল থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে কথিত স্বামী পরিচয় দিয়ে হোটেলে অবস্থান করা ব্যক্তি পলাতক।

এদিকে, দম্পতি পরিচয়ে কক্ষ ভাড়া নেওয়া ওই তরুণী এবং তার কথিত স্বামীর নাম-ঠিকানা হোটেলের নিবন্ধন খাতায় নথিভুক্ত করা হয়নি। এমনকি হোটেলটিতে নেই কোনো সিসি ক্যামেরাও।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, বৃহস্পতিবার দুপর ১২টার দিকে হোটেল-মোটেল জোনের ‘নির্জন রিসোর্ট’ আবাসিক হোটেলের কক্ষে অজ্ঞাতনামা এক তরুণীর মরদেহ পড়ে থাকার খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হোটেলটির ৬ নম্বর কক্ষ থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, নিহতের শরীরের কোথাও স্পষ্ট আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, কথিত স্বামী হয়ে হোটেল কক্ষে ওঠা ব্যক্তি ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারেন।

ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, আলামত সংগ্রহের পাশাপাশি হত্যার কারণ জানতে পুলিশের বিশেষজ্ঞ ইউনিটের সহায়তা চাওয়া হয়েছে। সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে। এরপর মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

হোটেলটির ব্যবস্থাপক আব্দুল আলীম বলেন, বৃহস্পতিবার রাত ৩টায় দম্পতি পরিচয়ে ওই নারী এক পুরুষের সঙ্গে হোটেল কক্ষ ভাড়া নেন। রাত হয়ে যাওয়ায় হোটেলের নিবন্ধন খাতায় তাদের নাম-ঠিকানা নথিভুক্ত করা হয়নি।

তিনি আরও বলেন, ভোরে আমি ফজরের নামাজ পড়তে বের হই। ফিরে এসে দেখি তাদের কক্ষের দরজা খোলা। পরে ভেতরে গিয়ে নারীকে হাত মোড়ানো অবস্থায় খাটে শোয়া দেখা গেলেও স্বামী পরিচয় দেওয়া লোককে পাওয়া যায়নি। পরে ঘটনার বিষয়ে পুলিশকে জানাই।

news24bd.tv/আলী