‘দুই মাস লোডশেডিংয়ের কষ্ট করতে হবে’
‘দুই মাস লোডশেডিংয়ের কষ্ট করতে হবে’

‘দুই মাস লোডশেডিংয়ের কষ্ট করতে হবে’

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

‘সংলাপে নির্বাচনকালীন সরকারের বাইরে নির্বাচন নিয়ে কোনো আলোচনায় যেতে রাজি নয় বিএনপি’ এর জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে ইসির সঙ্গে আলোচনার কোনো সুযোগ নেই। এটা নির্বাচন কমিশনের এখতিয়ারের মধ্যে পড়ে না। নির্বাচন সংবিধান মতেই হবে, বিএনপি সংলাপে গেলে নির্বাচন নিয়েই আলাপ করতে হবে। আর গণতন্ত্রে বিশ্বাস করলে বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে।

হানিফ বলেন, নির্বাচন সুষ্ঠু করতে যদি কোনো মত থাকে তবে তারা সরকারের সাথে বসতে পারে, এ সুযোগ সবসময় আছে। আর কোনো কারণে বিএনপি সংলাপে অংশ না নিলে রাজনৈতিক কোনো সংকট হবে না।

আজ শুক্রবার বিকেল ৪টায় কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

এসময় বিদ্যুৎ নিয়ে হানিফ বলেন, বিদ্যুৎ উৎপাদন খরচ অস্বাভাবিক বৃদ্ধির কারণে সাময়িক লোডশেডিং হচ্ছে।

আগামী দুই মাস এই কষ্টটা করতে হবে।

কুষ্টিয়ার সাংবাদিক রুবেল হত্যা নিয়ে হানিফ বলেন, ময়না তদন্তের মাধ্যমে আগে বুঝতে হবে কীভাবে তার মৃত্যু হয়েছে। হত্যা হলে অবশ্যই এর সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম ও ত্রাণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ