প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, আটক ৪
প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, আটক ৪

প্রতীকী ছবি

প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, আটক ৪

অনলাইন ডেস্ক

যশোরে ঈদের আগের রাতে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় রোববার জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, যশোর শহরের ওই কিশোরীর সঙ্গে তার এলাকার আব্দুর রশিদের ছেলে আকাশের (২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শনিবার সন্ধ্যায় তারা মেলায় ঘুরতে গেলে আকাশ তার বন্ধু তাওসিন বিল্লাল ও আরাফাতকে নিয়ে রাতে তাকে যশোর বিমান অফিস মোড়ে রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের দ্বিতল ভবনের অফিস কক্ষে মাদকের আড্ডাখানায় নিয়ে যায়। সেখানে ঢোল রফিকের দেহরক্ষী পুরাতন কসবা কাজীপাড়ার বছির আহম্মেদের ছেলে শহীদ (৪৩) মেয়েটিকে ধর্ষণ করেন। পরে আরাফাত ও অন্যরা তাকে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার শুরু করে।

পরে আকাশ, আরাফাত ও বিল্লাল মেয়েটিকে তার বাসায় ফেরত দিতে গেলে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে কোতোয়ালীর টহল পুলিশের জেরার মুখে পড়ে। তখন মেয়েটি পুলিশকে সব কথা খুলে বলে। এ সময় ছেলেগুলো দৌঁড়ে পালানোর চেষ্টা করলে টহল পুলিশ তাদেরকে আটক করে। রোববার দুপুরে আটকদের দেওয়া তথ্য অনুযায়ী রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে কাঁঠালতলা থেকে আটক করে পুলিশ।

ওসি রুপন কুমার আরও জানান, এই ঘটনায় ভুক্তভোগী মেয়েটি কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন।  

news24bd.tv/কামরুল