আর্জেন্টিনাকে উড়িয়ে দিলো ব্রাজিল
আর্জেন্টিনাকে উড়িয়ে দিলো ব্রাজিল

সংগৃহীত ছবি

আর্জেন্টিনাকে উড়িয়ে দিলো ব্রাজিল

অনলাইন ডেস্ক

গতবছর নিজেদের ঘরের মাঠে আর্জেন্টিনার কাছে ফাইনালে হেরে কোপা আমেরিকার শিরোপা হাতছাড়া করেছিল ব্রাজিল।   এবার সেই পরাজয়ের প্রতিশোধ নিলে ব্রাজিলের নারী দল। হলুদ জার্সির নারীরা রীতিমতো আর্জেন্টিনাকে উড়িয়ে দিয়েছে।

শনিবার রাতে নারী কোপা আমেরিকার গ্রুপপর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা।

  কলম্বিয়ার এস্তাদিও সেন্টারিওতে আর্জেন্টিনার জালে গুনে গুনে একহালি গোল জমা করে ব্রাজিল। একটি গোলও শোধ করতে পারেনি আলবিসেলেস্তেরা।  

৪-০ গোলের ব্যবধানে সহজ জয়ে কোপার শুভসূচনা করেছে সেলেকাওরা। পুরো ম্যাচেই দাপট দেখিয়েছে ব্রাজিল। দুই অর্ধে দুটি করে গোল করেছে ব্রাজিল।  

২৮তম মিনিটে আর্জেন্টিনার জালে বল জড়িয়ে দেন আদ্রিয়ানা লিল ডা সিলভা। ৩৬ মিনিটে বেত্রিজ জানেরাত্তোর গোলে ব্যবধান দ্বিগুণ করে সেলেকাওরা। ২-০ স্কোরলাইনে প্রথমার্ধ শেষ হয়।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন আদ্রিয়ানা। আর ৮৭ মিনিটে ক্রিশ্চিয়ান ডি অলিভেইরার গোলে হালিপূরণ করে ব্রাজিল। এই জয়ের সুবাদে বি গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে ব্রাজিল। গ্রুপের অন্য ম্যাচে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে ভেনেজুয়েলা।  

মঙ্গলবার বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টায় উরুগুয়ের বিপক্ষেই খেলবে ব্রাজিল। একইসময় পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা।

news24bd.tv/আলী