সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৩ ঘন্টা ১০ মিনিট আগে

সড়কে ঝরে গেল আরও ১১ প্রাণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সড়কে ঝরে গেল আরও ১১ প্রাণ

শুক্রবার ভোর থেকে শনিবার ভোর পর্যন্ত ২৪ ঘণ্টায় সড়কে ঝরে গেল আরও ১১টি প্রাণ। নরসিংদীতে গতকাল শুক্রবার রাতে বাস ও লেগুনার সংঘর্ষে পাঁচজন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। জামালপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এছাড়া ঢাকা, সিরাজগঞ্জ ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় আরও তিনজন নিহত হয়েছেন। 

নরসিংদীর শিবপুরে গতকাল রাত নয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের গাঙপাড়ে বাস ও লেগুনার সংঘর্ষে লেগুনার পাঁচ যাত্রী নিহত হন। এর মধ্যে ঘটনাস্থলেই মারা যান রায়পুরার রামনগরের মো. মোজাম্মেলের মেয়ে জান্নাত (১৮)। নরসিংদী সদর হাসপাতালে মারা যান রামনগরের রাফিউদ্দীনের স্ত্রী হাসিনা বেগম (৪৫), তোফাজ্জল হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (৬) এবং জেলা হাসপাতালে মারা যান অজ্ঞাতনামা এক যুবক (২০) ও অজ্ঞাতনামা এক নারী (৩৫)।

শুক্রবার ভোররাত সাড়ে চারটার দিকে জামালপুরের সরিষাবাড়ীর জগন্নাথগঞ্জে একটি ট্রাক খাদে পড়ে গেলে আবদুল বারেক (৬০), রিয়াজ উদ্দিন (৫০) ও নাজির উদ্দিন (৫১) ঘটনাস্থলেই নিহত হন। বারেক ও রিয়াজের বাড়ি উপজেলার পোগলদিয়া ইউনিয়নের সাঞ্চারপাড় ও নাজিরের বাড়ি পুঠিয়ারপাড় গ্রামে।

রাজধানীর মহাখালীতে সড়ক দুর্ঘটনায় মোক্তার খান (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী মেহেরুন নেছা (৪৫) গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে মহাখালী ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, তারা ফ্লাইওভারের নিচ দিয়ে স্বামী-স্ত্রী হেঁটে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে দু'জনেই গুরুতর আহত হন। পরে পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাত ৯টার দিকে মোক্তার খানকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী মেহেরুন নেছাকে (৪৫) গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার নিমতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিকেল চারটার দিকে কাভার্ড ভ্যানের ধাক্কায় থেমে থাকা একটি মিনিবাস খাদে পড়ে গেলে যাত্রী তাছলিমা আক্তার (১৫) নিহত হয়। তার বাড়ি উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুরে।

সিরাজগঞ্জের বেলকুচির সমেশপুরে বেলা তিনটার দিকে তেলবাহী ট্যাংকলরির সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে আবদুর রশিদ (৫৫) নামের একজন নিহত ও ২০ জন বাসযাত্রী আহত হন।

মন্তব্য