নেশা করতে বাধা দেয়ায় যুবকের চুল দাড়ি কেটে দিল বখাটেরা
নেশা করতে বাধা দেয়ায় যুবকের চুল দাড়ি কেটে দিল বখাটেরা

এলাকায় পীর হিসেবে পরিচিত ইউসুফ

নেশা করতে বাধা দেয়ায় যুবকের চুল দাড়ি কেটে দিল বখাটেরা

অনলাইন ডেস্ক

আস্তানায় নেশা করতে বাধা দেয়ায় পীরকে মারধর করে মাথার চুল ও মুখের দাড়ি কেটে ফেলার অভিযোগ উঠেছে। সোমবার (১১ জুলাই) জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নাম ইউসুফ (২৮)। তিনি এলাকায় পীর হিসেবে পরিচিত।

ইউসুফ নওগাঁ জেলার বদলগাছী উপজেলার গন্ধবপুর গ্রামের আব্দুল বারি ওরফে হেলালের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী জানান, ওই যুবক এলাকায় পীর হিসেবে পরিচিত। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলার গন্ধবপুর গ্রামে। ভুক্তভোগী ইউসুফ তার বাড়িতে আস্তানা করেছেন। সেখানে তার মুরিদরা যাতায়াত করেন। জামালগঞ্জ বাজারের অন্তরসহ বেশ কয়েকজন যুবক তার বাড়িতে গিয়ে নেশা করতে চাইলে তিনি বাধা দেন।

সোমবার (১১ জুলাই) দুপুরে ভুক্তভোগী যুবক তার প্রতিবেশী ভাগিনা হেলালের মোটরসাইকেলের পিছনে বসে জামালগঞ্জ বাজারে আসছিলেন। রেল স্টেশনের পশ্চিম পাশের সড়কে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে কয়েকজন যুবক। তাকে ইউনিয়ন হাসপাতালের ভিতরে নিয়ে লোহার পাইপ দিয়ে পিটিয়ে আহত করে। এরপর নাপিত ডেকে তার মাথার চুল ও মুখের দাড়ি কেটে ফেলে। পরে ৯৯৯ ফোন দিলে তাকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে অন্তরের নাম উল্লেখসহ ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাত আসামি করে আক্কেলপুর থানায় মামলা করেছেন।  

আক্কেলপুর থানার ওসি আব্দুল মালেক বলেন, অভিযোগ পেয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতাল চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/আলী