তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 
তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা 

পঞ্চগড় প্রতিনিধি 

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ২০১৯-২০, ২০২১-২২ সালে তেঁতুলিয়া উপজেলার শিক্ষার্থীদের এই সংবর্ধনা দেয়া হয়েছে।  আজ মঙ্গলবার বিকেলে উপজেলা মিলনায়তনে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদেরকে সংবর্ধিত করা হয়।

এ সময় ৪০তম বিসিএসে চাকরী পাওয়া চার জনকেও সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। তেঁতুলিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ যৌথভাবে অনুষ্ঠানটি আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা। উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমানের পরিকল্পনা ও বাস্তবায়নে সংবর্ধনা সভায় আরও বক্তব্য রাখেন, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দেলওয়ার হোসেন প্রধান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ডি এম ফুয়াদ হাসান ও শামসুন্নাহার শাম্মী, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুয়েল রানা, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাকিয়া আক্তার জুই, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলপনা আক্তার আলো, বুয়েটের শিক্ষার্থী রেদওয়ানুল ইসলাম নিশান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের শিক্ষার্থী সাদ্দাম হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কাজী মতি। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৬০ জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন, এমন অনুষ্ঠানে অংশ নিতে পেরে গর্বিত মনে হচ্ছে। তারা পরের প্রজন্ম ও দেশকে এগিয়ে নেয়ার জন্য কাজ করবেন বলে জানান।

news24bd.tv/রিমু