র‍্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী : টুঙ্গিপাড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী
র‍্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী : টুঙ্গিপাড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

টুঙ্গিপাড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

র‍্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী : টুঙ্গিপাড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সী মোহাম্মদ হুসাইন, গোপালগঞ্জ

র‍্যাবের উপর মার্কিন যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কেন যে নিষেধাজ্ঞা দিয়েছে তা যুক্তরাষ্ট্রই জানে। র‍্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী। তাদের ভিতরে যারা অন্যায় করেন তাদেরও বিচার হয়েছে। এখনও র‍্যাবের অনেক সদস্য জেলে রয়েছেন।

আমরা মনে করি র‍্যাব একটি এলিট ফোর্স। অন্যায় যারা করেছেন তারা আইনের মুখোমুখি হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় পদ্মা সেতু হয়ে সড়ক পথে গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

পদ্মা সেতু পার হয়ে সড়ক পথে টুঙ্গিপাড়ায় পৌঁছে অনুভুতি ব্যক্ত করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন 'তোমরা আমাদের দাবায় রাখতে পারবেনা। ' বঙ্গবন্ধু কন্যা সেই কাজটি করে দিখিয়েছেন। তিনি বলেছিলেন, 'বদলে দিবেন বাংলাদেশ। '

আমাদের স্বপ্ন-হৃদয়ের পদ্মা সেতু হলো। আমাদের এই স্বপ্নের সেতু নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। অনেকেই সেতু হওয়ার আগেই বলেছেন দুর্নীতি হয়েছে। যাতে সেতুটি না হতে পারে। অনেক ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধু কন্যা দৃড় হাতে সব ষড়যন্ত্র উপেক্ষা করে আজকে আমাদেরই হৃদয়ের সেতুটি উপহার দিয়েছেন।

এ সময় পুলিশের আইজিপি বেনজীর আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সহ সভাপতি মো. ইলিয়াস হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv/রিমু