আকর্ষণীয় বেতনে বেসরকারি সংস্থায় চাকরি
আকর্ষণীয় বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

প্রতীকী ছবি

আকর্ষণীয় বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)। সংস্থাটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম

ম্যানেজার (ট্রেনিং সেন্টার)

পদসংখ্যা

যোগ্যতা

যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা

ট্রেনিং সেন্টার ব্যবস্থাপনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটারে এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট, ই-মেইল ও ইন্টারনেট ব্যবহারের দক্ষতা থাকতে হবে। সময়নিষ্ঠ, আন্তরিক, কঠোর পরিশ্রমী এবং স্বাধীনভাবে কাজ করতে সক্ষম হতে হবে এবং তা কার্যকর করার মানসিকতা থাকতে হবে। সমন্বয় এবং যোগাযোগ স্থাপন ও রক্ষা করার দক্ষতা থাকতে হবে।

প্রার্থী

শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স

সর্বোচ্চ ৪০ বছর

কর্মস্থল

নীলফামারী (সৈয়দপুর)

বেতন

৩৫,০০০- ৫০,০০০ টাকা

সুযোগ-সুবিধা

চাকরি স্থায়ীকরণের পর সংস্থার নিয়মানুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, চিকিৎসা অনুদান, মৃত্যু বা দুর্ঘটনাজনিত (বিমা সুবিধার মতো) আর্থিক সহায়তা ও সন্তানদের শিক্ষা বৃত্তি, কর্মী নিরাপত্তা তহবিল, মুঠোফেন বিল সুবিধাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন

আগ্রহী প্রার্থীদের নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে। এ ছাড়া পূণার্ঙ্গ জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ আবেদন hr@mssbd.org এই ঠিকানায় মেইল ছাড়াও সরাসরি, ডাকযোগে বা কুরিয়ারে পাঠানো যাবে। খামের ওপর বা ই-মেইলের সাবজেক্টে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

সরাসরি, ডাকযোগে বা কুরিয়ারে আবেদন পাঠানোর ঠিকানা

নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, এসইএল সেন্টার (চতুর্থ তলা), পশ্চিম পান্থপথ, ঢাকা-১২০৫।

আবেদনের শেষ সময়

১ আগস্ট ২০২২।

news24bd.tv/রিমু