'বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ'
'বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ'

মাহবুবউল আলম হানিফ

'বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ'

জাহিদুজ্জামান, কুষ্টিয়া :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ। বিএনপির পক্ষ থেকে প্রতিদিন নির্বাচন নিয়ে কথা বলার অর্থ হচ্ছে তারা রাজনৈতিক কোন ইস্যু না পেয়ে রাজনীতির মাঠে টিকে থাকার জন্য ইস্যু বানিয়ে কথাবার্তা বলে।  

হানিফ বলেন, আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সময় এগিয়ে আসলে তাতে সকল দলই অংশ নেবে।

নির্বাচন কমিশন স্বচ্ছভাবে গঠন করা হয়েছে সকল রাজনৈতিক দলের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে।  

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিক ইউনিয়নের আয়োজনে আহত, প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের প্রধানমন্ত্রীর চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি জাতিসংঘের আবাসিক সমন্বয়ক ও ইউরোপীয় ইউনিয়নের রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠক করেছে বিএনপি। সূত্র বলছে, পৃথক বৈঠকগুলোতে দেশের রাজনৈতিক পরিস্থিতি, আগামী নির্বাচন, দেশের মানবাধিকার পরিস্থিতি বিদেশি কূটনীতিকদের কাছে তুলে ধরেছে বিএনপি।

বিএনপির এসব বৈঠক প্রসঙ্গে হানিফ বলেন, ‘বিদেশিদের কাছে দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে আলোচনা করা মোটেও কাম্য নয়।  দেশের অভ্যন্তরীণ বিষয়গুলো নিয়ে যে কোনো সমস্যা আমরা নিজেরাই বসে সমাধান করতে পারি। আর যদি তা না পারি, তবে কোনো বিদেশি এসে তা সমাধান করতে পারবে না। বিদেশিদের কাছে ধরনা দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ। ’

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/কামরুল